Sergio Ramos Tests Positive For Covid-19: করোনাভাইরাসে আক্রান্ত রিয়াল মাদ্রিদ তারকা সার্জিও রামোস
সার্জিও রামোস (Photo: ANI)

করোনাভাইরাসে আক্রান্ত হলেন ফুটবলার সার্জিও রামোস (Sergio Ramos)। রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে বিবৃতি দিয়ে এই খবর জানানো হয়েছে। চোটের কারণে বার্সেলোনার বিরুদ্ধে এল ক্লাসিকোতে খেলতে পারেননি রিয়াল মাদ্রিদ অধিনায়ক। রামোস ১ এপ্রিল থেকে চোটে ভুগছিলেন। যার কারণে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে লিভারপুলের বিপক্ষে ও শনিবার লা লিগায় বার্সেলোনার বিপক্ষে খেলননি তিনি। দুটি ম্যাচেই জয় পেয়েছে জিনেদিন জিদানের ছেলেরা।

তবে চোট সারিয়ে লিভারপুলের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগের ম্যাচে খেলার কথা ছিল তাঁর। তবে শেষ পর্বের শারীরিক পরীক্ষায় তাঁর কোভিড ধরা পড়ে। যার জেরে এই ম্যাচেও পাওয়া যাবে না স্প্যানিশ ফুটবলারকে। জানা যাচ্ছে, চলতি মাসের শেষ অবধি তিনি আবারও মাঠে নামবেন বলে আশা করা যায় না। আরও পড়ুন: KKR vs MI: আইপিএলে আজ কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বাই ইন্ডিয়ান্স, জেনে নিন দুই দলের সম্ভাব্য একাদশ ও পরিসংখ্যান

২০০৫ সালে সেভিয়া ছেড়ে রিয়ালে আসেন রামোস। সেই থেকে রিয়ালের হয়ে ৬৭০ ম্যাচে ১০১ গোল করেছেন তিনি। স্প্যানিশ চ্যাম্পিয়নদের সঙ্গে তাঁর বর্তমান চুক্তি জুনের শেষের দিকে শেষ হয়েছে। তাই রিয়ালে রামোস-র ভবিষ্যত নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে।