Odisha FC vs NorthEast United FC Live Streaming: কোথায়, কখন দেখবেন ওড়িশা এফসি বনাম নর্থইস্ট ইউনাইটেড এফসি ম্যাচের সরাসরি সম্প্রচার?
ওড়িশা এফসি (Photo Credits: Twitter/@OdishaFC)

আজ ইন্ডিয়ান সুপার লিগের ২০২০-২১-র ম্যাচে বাম্বোলিম জিএমসি স্টেডিয়ামে ওড়িশা এফসি মুখোমুখি হবে নর্থইস্ট ইউনাইটেড এফসি এবং ওড়িশা এফসি। ওড়িশা এফসি হায়দরাবাদ এফসির কাছে ০-১ গোলে হেরে তাদের লড়াই শুরু করে এবং তারপরে জামশেদপুর এফসিকে ২-২ গোলে ড্র হয়। তবে তারা পরবর্তী চারটি ম্যাচে এটিকে মোহনবাগান, মুম্বাই সিটি এফসি, এফসি গোয়া এবং বেঙ্গালুরু এফসির কাছে হেরে যায়।

উভয় পক্ষই একটি করে জয়ের রেকর্ড রয়েছে। দুটি ক্লাবের মধ্যে শেষ লড়াইয়ে নর্থইস্ট ইউনাইটেডের নেতৃত্বের পরে ওড়িশা এফসির হয়ে গোল করেছিলেন ম্যানুয়েল ওনউ এবং মার্টিন পেরেজ গুয়েদেস। ওড়িশা এফসি ২-১ ব্যবধানে জেতে। ওড়িশা এফসি ১ টি ম্যাচে, নর্থওয়েস্ট ইউনাইটেড ১ টি ম্যাচে জয়লাভ করে। কোনও ম্যাচ ড্র হয়নি।

ওড়িশা এফসি বনাম নর্থইস্ট ইউনাইটেড এফসি ম্যাচটি কখন আছে?

ওড়িশা এফসি বনাম নর্থইস্ট ইউনাইটেড এফসি ম্যাচটি ২২ ডিভেম্বর, মঙ্গলবার হবে।

ওড়িশা এফসি বনাম নর্থইস্ট ইউনাইটেড এফসির খেলা কোথায় হবে?

ওড়িশা এফসি বনাম নর্থইস্ট ইউনাইটেড এফসি গোয়ার বাম্বোলিম জিএমসি স্টেডিয়ামে হবে।

ওড়িশা এফসি বনাম নর্থইস্ট ইউনাইটেড এফসির কখন শুরু হবে?

ওড়িশা এফসি বনাম নর্থইস্ট ইউনাইটেড এফসির ম্যাচটি শুরু হবে সন্ধে ৭টায়।

ওড়িশা এফসি বনাম নর্থইস্ট ইউনাইটেড এফসি কোন টিভি চ্যানেলগুলিতে সরাসরি সম্প্রচার হবে?

ওড়িশা এফসি বনাম নর্থইস্ট ইউনাইটেড এফসি ম্যাচটি Star Sports নেটওয়ার্ক সরাসরি সম্প্রচার করবে। Star Sports 1, Star Sports 1 HD, Star Sports 2, Star Sports 2 HD, Star Sports First, Star Sports 1 Hindi, Star Sports 1 Hindi HD, Star Sports 1 Tamil, Star Sports 1 Kannada, Star Sports 1 Telugu, Star Sports 1 Marathi, and Star Sports 1 Bangla ও জলসা মুভিজ চ্যানেলে দেখা যাবে।

ওড়িশা এফসি বনাম নর্থইস্ট ইউনাইটেড এফসির ম্যাচ লাইভ স্ট্রিমিং কীভাবে দেখবেন?

লাইভ স্ট্রিমিং দেখা যাবে Disney+ Hotstar ও Jio TV-তে।