Odisha FC vs NorthEast United FC: আইএসএলে আজ ওড়িশা এফসি বনাম নর্থইস্ট ইউনাইটেড এফসি; জেনে নিন সম্ভাব্য একাদশ ও পরিসংখ্যান
ওড়িশা এফসি (Photo Credits: Twitter/@OdishaFC)

মঙ্গলবার ইন্ডিয়ান সুপার লিগের ২০২০-২১ বাম্বোলিম জিএমসি স্টেডিয়ামে ওড়িশা এফসি মুখোমুখি হবে নর্থইস্ট ইউনাইটেড এফসি এবং ওড়িশা এফসি। ওড়িশা এফসি হায়দরাবাদ এফসির কাছে ০-১ গোলে হেরে তাদের লড়াই শুরু করে এবং তারপরে জামশেদপুর এফসিকে ২-২ গোলে ড্র হয়। তবে তারা পরবর্তী চারটি ম্যাচে এটিকে মোহনবাগান, মুম্বাই সিটি এফসি, এফসি গোয়া এবং বেঙ্গালুরু এফসির কাছে হেরে যায়।

উভয় পক্ষই একটি করে জয়ের রেকর্ড রয়েছে। দুটি ক্লাবের মধ্যে শেষ লড়াইয়ে নর্থইস্ট ইউনাইটেডের নেতৃত্বের পরে ওড়িশা এফসির হয়ে গোল করেছিলেন ম্যানুয়েল ওনউ এবং মার্টিন পেরেজ গুয়েদেস। ওড়িশা এফসি ২-১ ব্যবধানে জেতে। ওড়িশা এফসি ১ টি ম্যাচে, নর্থওয়েস্ট ইউনাইটেড ১ টি ম্যাচে জয়লাভ করে। কোনও ম্যাচ ড্র হয়নি।

ওড়িশা এফসির সম্ভাব্য প্রথম একাদশ-

ওড়িশা অর্শদীপ সিং (জিকে), শুভম সারঙ্গি, জ্যাকব ট্রাট, স্টিভেন টেইলর, হেন্ড্রি অ্যান্টনয়, বিনিত রায়, কোল আলেকজান্ডার, জেরি মাভিহমিংথঙ্গা, দিয়েগো মরিসিও, নন্দকুমার সেকার, ম্যানুয়েল ওনভু।

নর্থইস্ট ইউনাইটেড এফসির সম্ভাব্য প্রথম একাদশ-

গুরমিত সিং (জিকে), প্রোভাত লাকরা, বেঞ্জামিন লাম্বোট, ডিলান ফক্স, গুজজিন্দর কুমার, লালেঙ্গমাভিয়া, খাসা কামারা, নবমোইংবা মেটেই, ক্বেসি অপ্পিয়া, ভিপি সুহাইর, ইদ্রিস সিলা

পরিসংখ্যান: দুটি দলের ফর্মের দিকে তাকালে গোলশূন্য হয়ে ড্র হয়ে শেষ হতে পারে ম্যাচ।