Odisha FC vs Hyderabad FC Live Streaming: কোথায়, কখন দেখবেন ওড়িশা এফসি বনাম হায়দরাবাদ এফসি ম্যাচের সরাসরি সম্প্রচার?
Odisha FC (Photo Credits: Twitter/@OdishaFC)

ইন্ডিয়ান সুপার লিগে (ISL 2021–22) বৃহস্পতিবার গোয়ার তিলক ময়দান স্টেডিয়ামে মুখোমুখি হবে ওড়িশা এফসি ও হায়দরাবাদ এফসি (Odisha FC vs Hyderabad FC)। ওড়িশা এফসি এখনও পর্যন্ত এই মরসুমে বেশ ছন্দে রয়েছে। লিগ টেবিলে তারা ষষ্ঠ স্থানে রয়েছে। এখনও পর্যন্ত ১২টি খেলার মধ্যে ৫টিতে জিতেছে এবং ৫টিতে হেরেছে। এটিকে মোহনবাগান এফসির বিপক্ষে গোলশূন্য ড্র করার পর তারা এই ম্যাচে নামছে। অন্যদিকে, হায়দরাবাদ এফসি কেরালা ব্লাস্টার্স এফসি-র সঙ্গে ২০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে। তারা ১২টি খেলায় ৫টিতে জয় পেয়েছে, ৫টি ম্যাচে ড্র করেছে। মাত্র ২টি ম্যাচে হেরেছে।

প্রধান কোচ ম্যানুয়েল মার্কেজ জানিয়েছেন যে বার্থোলোমিউ ওগবেচে এবং জাভিয়ের সিভেরিও, উভয়ই আজকের ম্যাচে থাকছে না। কারণ তাদের এই ম্যাচের জন্য বিশ্রাম দেওয়া হবে। এই ম্যাচের জন্য ওড়িশা এফসির মূল খেলোয়াড়রা হবেন আর্শদীপ সিং এবং জাভিয়ের হার্নান্দেজ। আরও পড়ুন: Lionel Messi Wants To Return To Barcelona: PSG ছেড়ে প্রিয় ক্লাব বার্সায় ফিরতে মরিয়া মেসি, কেন জানেন?

ওড়িশা এফসি বনাম হায়দরাবাদ এফসি ম্যাচটি কখন আছে?

ওড়িশা এফসি বনাম হায়দরাবাদ এফসি ম্যাচ ২৭ জানুয়ারি, বৃহস্পতিবার খেলা হবে।

ওড়িশা এফসি বনাম হায়দরাবাদ এফসি ম্যাচ কোথায় হবে?

ওড়িশা এফসি বনাম হায়দরাবাদ এফসি ম্যাচ গোয়ার তিলক ময়দান স্টেডিয়ামে খেলা হবে।

ওড়িশা এফসি বনাম হায়দরাবাদ এফসি ম্যাচ কখন শুরু হবে?

ওড়িশা এফসি বনাম হায়দরাবাদ এফসি ম্যাচটি শুরু হবে সন্ধে সাড়ে ৭টায়।

ওড়িশা এফসি বনাম হায়দরাবাদ এফসি ম্যাচ কোন টিভি চ্যানেলগুলিতে সরাসরি সম্প্রচার হবে?

ওড়িশা এফসি বনাম হায়দরাবাদ এফসি ম্যাচটি Star Sports নেটওয়ার্ক সরাসরি সম্প্রচার করবে। Star Sports 1, Star Sports 1 HD, Star Sports 2, Star Sports 2 HD, Star Sports First, Star Sports 1 Hindi, Star Sports 1 Hindi HD, Star Sports 1 Tamil, Star Sports 1 Kannada, Star Sports 1 Telugu, Star Sports 1 Marathi, and Star Sports 1 Bangla ও জলসা মুভিজ চ্যানেলে দেখা যাবে।

ওড়িশা এফসি বনাম হায়দরাবাদ এফসি ম্যাচ লাইভ স্ট্রিমিং কী ভাবে দেখবেন?

ওড়িশা এফসি বনাম হায়দরাবাদ এফসি ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখা যাবে Disney+ Hotstar ও Jio TV-তে