ISL 2019: নর্থ ইস্ট ইউনাইটেড বনাম ওডিশা এফসি লাইভ স্ট্রিমিং এবং টিভিতে সরাসরি সম্প্রচার নিয়ে বিস্তারিত জানুন
নর্থ ইস্ট ইউনাইটেড। (File Image)

ISL 2019 Live Streaming and Live telecast details: আইএসএলে আজ, শনিবার মুখোমুখি নর্থ ইস্ট ইউনাইটেড (North East United) - ওডিশা এফসি (Odisha FC) । গুয়াহাটির ইন্দিরা গান্ধী অ্য়াথলেটিক্স স্টেডিয়ামে আয়োজিত হবে এই দলের গুরুত্বপূর্ণ ম্যাচ। দুটি দলেরই এটি দ্বিতীয় ম্য়াচ। সন্ধ্য়া ৭,৩০টা থেকে এই ম্যাচ অনলাইনে ও টিভিতে দেখানো হবে। আসুন জেনে নেওয়া যাক অনলাইন স্ট্রিমিং ও টিভিতে (Live telecast details) কীভাবে দেখবেন এই ম্যাচ। দুটি দলেই এমন কিছু ফুটবলার আছেন যাদের জন্য এই ম্যাচ জমে যাওয়ার যাবতীয় রসদ থাকছে।

ম্যাচটা দেখতে বসার আগে জেনে নেওয়া যাক, দুটি দল কোন জায়গায় দাঁড়িয়ে। চলতি আইএসএলে (ISL) নর্থ ইস্ট ইউনাইটেড তাদের প্রথম ম্যাচ গতবারের চ্যাম্পিয়ন বেঙ্গালুরু এফসি-র বিরুদ্ধে গোলশূন্যভাবে ড্র করে। সেই ম্যাচে বেঙ্গালুরুর বিরুদ্ধে দুর্দান্ত ফুটবল উপাহর দেয় নর্থ অস্ট ইউনাইটেড। অন্যদিকে, জামশেদপুর এফসি-র বিরুদ্ধে ১-২ গোলে এবারের আইএসএল শুরু করে নতুন দল ওডিশা। ফলে ওডিশা আইএসএলে তাদের প্রথম জয় তুলে নেওয়ার লক্ষ্যে আজ নামছে। অন্যদিকে, নর্থ ইস্ট ইউনাইটেডের লক্ষ্য হবে বেঙ্গালুরু এফসি-র মত শক্তিশালী দলের বিরুদ্ধে পয়েন্ট ছিনিয়ে নেওয়া পর, এবার পুরো তিন পয়েন্ট তুলে নেওয়া।

নর্থ ইস্ট ইউনাইটেড বনাম ওডিশা এফসি ম্যাচ কখন শুরু হবে (তারিখ, সময়, ও কোথায় হবে)

আজ, ২৬ অক্টোবর গুয়াহাটিতে আয়োজিত হবে এই ম্য়াচ। ভারতীয় সময় সন্ধ্য়া ৭.৩০টা থেকে গুয়াহাটির ইন্দিরা গান্ধী স্টেডিয়ামে শুরু হবে নর্থ ইস্ট ইউনাইটেড বনাম ওডিশা এফসি ম্যাচ।

কোথায়, কীভাবে সরাসরি দেখা যাবে নর্থ ইস্ট ইউনাইটেড বনাম ওডিশা এফসি ম্যাচ?

আইএসএলের সরকারি সম্প্রচারক সংস্থা স্টার স্পোর্টস নেটওয়ার্কের বিভিন্ন চ্য়ানেলে দেখানো হবে এই ম্য়াচ। স্টার স্পোর্টস নেটওয়ার্কের যেসব চ্যানেলে এই ম্যাচ দেখানো হবে সেগুলি হল- স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস১ এইচডি. স্টার স্পোর্টস ২, স্টার স্পোর্টস টু এইচি ডি চ্য়ানেলে। পাশাপাশি বাংলা, হিন্দি সহ স্টার স্পোর্টসের নানা আঞ্চলিক ভাষার চ্য়ানেলেও সরাসরি দেখানো হবে এই ম্যাচ।

 নর্থ ইস্ট ইউনাইটেড বনাম ওডিশা এফসি ম্যাচ কোথায় কীভাবে অনলাইনে সরাসরি দেখতে পাবেন?

নর্থ ইস্ট ইউনাইটেড বনাম ওডিশা এফসি ম্যাচ সরাসরি অনলাইনে ওয়েবসাইট ও অ্যাপের মাধ্যমে যেখান থেকে খুশি দেখতে পাবেন। স্টার স্পোর্টস নেটওয়ার্কের ওটিটি প্ল্যাটফর্ম 'হটস্টার'-এর মাধ্যমে সরাসরি দেখতে পাবেন এই ম্যাচ। জিও টিভি এবং এয়ারটেল টিভির মাধ্যমেও সরাসরি লাইভ স্ট্রিমিং দেখতে পাবেন। দুটি দলেই একাধিক ভাল ফুটবলার আছেন, ম্য়াচ জমে যাওয়ার সব রসদ রয়েছে।