Newcastle United vs Leeds United, Premier League Live Streaming: নিউক্যাসল ইউনাইটেড বনাম লিডস ইউনাইটেড, কখন এবং কোথায় দেখবেন সরাসরি (ভারতীয় সময় অনুসারে)
Newcastle United (Photo Credit: Newcastle United FC/Twitter)

ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার সন্ধ্যায় সেন্ট জেমস পার্কে (St. James' Park) লিডস ইউনাইটেডের (Leeds United) বিপক্ষে মাঠে নামবে নিউক্যাসল ইউনাইটেড (Newcastle United)। দুর্দান্ত মরসুমের পর বছরের শেষে খেলতে নামছে নিউক্যাসল। গতবার তারা কিং পাওয়ার স্টেডিয়ামে (King Power Stadium) লেস্টার সিটিকে (Leicester City) সহজেই এবং নির্ভুলভাবে পরাজিত করে,৩-০ গোলে জেতে। ১৬ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তৃতীয় স্থানে রয়েছে নিউক্যাসল। আর এই সপ্তাহান্তের ম্যাচে তাঁরা তাদের সাম্প্রতিক ফর্ম ধরে রাখবে আশা করা যায়। অন্যদিকে, বছরের শুরুটা ভালো করার পর লিডস ইউনাইটেড (Leeds United) পিছিয়ে পড়ে এবং শীর্ষ থেকে লিগের টেবিলে নিচের দিকে চলে আসে। সাম্প্রতিকতম ম্যাচে তারা বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির (Manchester City) কাছে ৩-১ গোলে হেরে ১৫-তম স্থানে রয়েছে।

কবে, কোথায় আয়োজিত হবে নিউক্যাসল ইউনাইটেড বনাম লিডস ইউনাইটেড?

৩১ ডিসেম্বর, বৃহস্পতিবার নিউক্যাসলের সেন্ট জেমস পার্ক (St. James' Park, Newcastle) নিউক্যাসল ইউনাইটেডের (Newcastle United) মুখোমুখি হবে লিডস ইউনাইটেডের (Leeds United)।

কখন থেকে শুরু হবে নিউক্যাসল ইউনাইটেড বনাম লিডস ইউনাইটেড?

প্রিমিয়ার লিগে নিউক্যাসল ইউনাইটেড বনাম লিডস ইউনাইটেড ম্যাচ শুরু হবে ভারতীয় সময় রাত ৮ঃ৩০ মিনিটে (৩১ ডিসেম্বর) ।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন খেলা

সরাসরি টিভিতে খেলা দেখতে পাবেন স্টার স্পোর্টস নেটওয়ার্কে (Star Sports Network)

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন খেলা

সরাসরি অনলাইনে দেখতে পাবেন ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar app) অ্যাপে।