MCFC vs FCG, ISL 2020–21 Semi-Final Leg 2: আইএসএলে-র দ্বিতীয় সেমি ফাইনালে এফসি গোয়া বনাম মুম্বই সিটি এফসি; জেনে নিন দুই দলের সম্ভাব্য একাদশ ও পরিসংখ্যান
মুম্বই সিটি এফসি

আজ ইন্ডিয়ান সুপার লিগ ২০২১-র সেমিফাইনাল ( ISL 2020–21 Semi-Final) ম্যাচে মুখোমুখি মুম্বই সিটি এফসি বনাম এফসি গোয়া (MCFC vs FCG)। আজকের হাইভোল্টেজ ম্যাচটি অনুষ্ঠিত হবে সোমবার, ৮ মার্চ গোয়ার বাম্বোলিমে জিএমসি স্টেডিয়ামে (JMC Stadium)। তবে এখনও পর্যন্ত এই দুটি দলের মাথায় ওঠেনি মুকুট, জোটেনি জয়ের পালক। এই মরসুমে হাড্ডাহাড্ডি লড়াই করেছে দু'টি দল। যদিও এই মরসুমের পয়েন্ট টেবিলে ৪০ পয়েন্ট নিয়ে সর্বোচ্চ স্থান অধিকার করে রয়েছে মুম্বই সিটি এফসি। অন্যদিকে, ৩১ পয়েন্ট নিয়ে চার নম্বর স্থানে রয়েছে এফসি গোয়া। এর আগের সেমিফাইনাল ম্যাচে মুখোমুখি দাঁড়িয়ে ২-২ গোল করে ম্যাচটি ড্র করে এই দুই টিম।

মুম্বই সিটি এফসির সম্ভাব্য একাদশ: আমরিন্দর সিং, মুর্তদা ফ্যাল, মেহতাব সিং, মন্দার রাও দেশাই, অ্যামি রানাওয়াদে, রায়নিয়ার ফার্নান্দেস, আহমেদ জাহোহ, হুগো বোমোস, বিপিন সিং, বার্থলোমিউ ওগবেচে, অ্যাডাম লে ফনড্রে।

এফসি গোয়ার সম্ভাব্য একাদশ: ধীররাজ সিং, জেমস ডোনাচি, ইভান গঞ্জালেজ, লিয়েন্ডার ডি'কুনহা, সেভিয়ার গামা, আলবার্তো নোগুয়েরা, গ্লান মার্টিনস, জর্জি অর্টিজ মেন্ডোজা, আলেকজান্ডার জেসুরাজ, রেডিম ত্লাং, আইগর অ্যাঙ্গুলো।

সম্ভাব্য ফলাফল- এফসি গোয়া ৩-১ মুম্বই সিটি এফসি।

পরিসংখ্যান: দুই দল এর আগে ১৭টি ম্যাচে মুখোমুখি হয়েছে। ৭টি ম্যাচে জিতেছে এফসি গোয়া। ৫টি ম্যাচে জিতেছে মুম্বই সিটি। ৫টি ম্যাচ ড্র হয়েছে।