Lyon vs Bayern Munich, UEFA Champions League Live Streaming Online: উয়েফা চ্যাম্পিয়নস লীগের দ্বিতীয় সেমিফাইনালে বায়ার্ন মিউনিখ বনাম অলিম্পিক লিঁও; জানুন কোথায়, কখন দেখবেন ম্যাচ
Bayern Munich Players Celebrate (Photo Credits: Getty Images)

উয়েফা চ্যাম্পিয়নস লীগের (UEFA Champions League) দ্বিতীয় সেমিফাইনালে আজ মুখোমুখি হচ্ছে হানসি ফ্লিকের বায়ার্ন মিউনিখ এবং রুডি গার্সিয়ার অলিম্পিক লিঁও। ভারতীয় সময় রাত ঠিক সাড়ে ১২ টা থেকে শুরু হবে এই ম্যাচ। লিসবনের জোসে আলভালাদে স্টেডিয়ামে বসবে জার্মান জায়ান্টদের সঙ্গে ফ্রান্সের লড়াই।

দ্বিতীয় লীগে ফ্র্যাঙ্ক ল্যামপার্ডের চেলসিকে ৭-১ এগ্রিগেটে হারিয়ে কোয়ার্টার ফাইনালে পৌঁছায় বাভেরিয়ানরা। কোয়ার্টার ফাইনালে বার্সেলোনাকে ৮-২ গোলে হারায় হানসি ফ্লিকের ছেলেরা। তাদের মূল অস্ত্র পোলিশ সুপারস্টার রবার্ট লেভনডস্কি স্বপ্নের ফর্মে রয়েছেন। রমডয়টার টমাস মূলার, গ্যানাব্রি, কিমিচ, কুটিনহোরা প্রত্যেকেই দিচ্ছেন তাঁদের সেরাটা। পারফরম্যান্স দেখে যে কেউ বলবে টুর্নামেন্ট ফেভারিট তারাই। কিন্তু অলিম্পিক লিঁও যে কোনও অঘটন ঘটানোর জন্য প্রস্তুত। এই নিয়ে লিঁও দ্বিতীয় বার উয়েফা চ্যাম্পিয়নস লীগের সেমিফাইনালে উঠল। রুডি গার্সিয়ার এই দল দ্বিতীয় লীগে জুভেন্তাসকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে পৌঁছেছে। কোয়ার্টারে পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটিকে ৩-১ গোলে হারিয়ে সেমিফাইনালে পৌঁছেছে তারা।

তাই আজকের ম্যাচে অঘটন ঘটতেই পারে। এখনও পর্যন্ত আটবার মুখোমুখি হয়েছে বায়ার্ন মিউনিখ এবং লিঁও। আটবারের সাক্ষাতে অ্যাডভান্টেজ বায়ার্ন। কারণ চারবার জিতেছে তারা। অন্যদিকে দুবার জিতেছে লিঁও। আর বাকি দু বার ড্র হয়েছে। বায়ার্ন শিবিরে চোট থেকে ফিরে অনুশীলন করছেন ফরাসি তারকা বেঞ্জামিন পাভার্ড। তবে হানসি ফ্লিক বার্সেলোনার বিপক্ষে খেলা দলই মাঠে নামবেন বলে অনুমান করা হচ্ছে। অপরদিকে লিঁওর হয়ে গত ম্যাচে ম্যান সিটির বিপক্ষে জোড়া গোল করে ম্যাচের রুপ বদলে দিয়েছিলেন মুসা ডেম্বেলে। মেমফিস ডিপের সঙ্গে শুরু থেকেই প্রথম একাদশে থাকতে পারেন তিনি।

বায়ার্ন মিউনিখ বনাম অলিম্পিক লিঁও ম্যাচ কবে?

বায়ার্ন মিউনিখ বনাম অলিম্পিক লিঁও ম্যাচ ১৯ অগাস্ট বুধবার

বায়ার্ন মিউনিখ বনাম অলিম্পিক লিঁও ম্যাচ কখন শুরু হবে?

বায়ার্ন মিউনিখ বনাম অলিম্পিক লিঁও ম্যাচ শুরু ভারতীয় সময় রাত সাড়ে ১২টায়।

বায়ার্ন মিউনিখ বনাম অলিম্পিক লিঁও ম্যাচ কোথায় দেখা যাবে?

বায়ার্ন মিউনিখ বনাম অলিম্পিক লিঁও ম্যাচ সোনি স্পোর্টস চ্যানেলে দেখা যাবে। সোনি পিকচার্স স্পোর্টস নেটওয়ার্ক উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের অফিশিয়াল ব্রডকাস্টার। ভারতে মেসি ভক্তরা সোনি টেন ২ ও সোনি টেন ২ এইচডি চ্যানেলে চোখ রাখুন।

কোথায় লাইভ অনলাইন স্ট্রিমিং পাওয়া যাবে?

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের বায়ার্ন মিউনিখ বনাম অলিম্পিক লিঁও ম্যাচের লাইভ স্ট্রিমিং পাওয়া যাবে সোনি লিভ-এ।