Lionel Messi Transfer News: ১৮০ ডিগ্রি ঘুরে বার্সেলোনাতেই থেকে যেতে পারেন মেসি !
লিওনেল মেসি (Picture Credits: Getty Images)

লিওনেল মেসির (Lionel Messi) দল বদলে খবরে নতুন জল্পনা। শোনা যাচ্ছে এখনই বার্সেলোনা (Barcelona) ছাড়তে চাইছেন না মেসি। আগের অবস্থান থেকে ১৮০ ডিগ্রি ঘুরে গেছে তাঁর ভাবনা। বুধবার, মেসির বাবা এবং এজেন্ট বার্সা প্রেসিডেস্ট জোসেপ মারিয়া বার্তোমেউয়ের সঙ্গে দেখা করেছেন। কয়েকদিন আগে এক ব্যুরোফ্যাক্সের মাধ্যমে বার্সা ছাড়ার সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন মেসি। কোনও ঝামেলায় না জড়িয়ে বিনা ট্রান্সফার ফিতেই ক্লাব ছাড়ার অনুমতি চেয়েছেন তিনি। বর্তমান চুক্তির শর্ত অনুযায়ী প্রতি মরশুম শেষে ফ্রি এজেন্ট হিসেবে ক্লাব ছাড়ার সুযোগ আছে আর্জেন্টাইন ফরোয়ার্ডের সামনে।

তবে নিয়ম অনুযায়ী, এই ক্লজ কেবলমাত্র মরশুম শেষের ২০ দিন আগে প্রযোজ্য হওয়ার কথা। অর্থাৎ গত ১০ জুন শেষ হয়ে গেছে এই সুযোগ। অর্থাৎ মেসিকে যেতে হলে রিলিজ ক্লজের ৭০০ মিলিয়ন পরিশোধ করতে হবে। তাদের যুক্তি, ২০২১ সাল পর্যন্ত মেয়াদ থাকা চুক্তি এরই মধ্যে কার্যকর হয়ে গেছে। এই নিয়েই এখন আইনি লড়াইয়ের সম্ভাবনা দেখা দিয়েছে। আরও পড়ুন: ISL 2020-21: 'আইএসএল খেলবে ইস্টবেঙ্গল', নবান্নে ঘোষণা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

টিআইসি স্পোর্টস দাবি করেছে যে মেসি ইউ-টার্ন নেওয়ার কথা বিবেচনা করছেন এবং তাঁর বর্তমান চুক্তির মেয়াদ তিনি শেষ করতে চাইছেন। মেয়াদ শেষেই তিনি অন্য দলে যোগ দেবেন। জানা যাচ্ছে, বার্সেলোনার সিনিয়র কর্তারা মেসিকে থাকার অনুরোধ করেছেন। তাই বিকল্প বিবেচনা করে বৃহস্পতিবার এই বিষয়ে সিদ্ধান্ত নিতে পারেন।