Chennaiyin FC vs Jamshedpur FC: আইএসএলে আজ চেন্নাইয়ন এফসি বনাম জামশেদপুর এফসি; জেনে নিন দুই দলের সম্ভাব্য একাদশ ও পরিসংখ্যান
Jamshedpur FC (Photo Credits: Twitter/Jamshedpur FC)

ইন্ডিয়ান সুপার লিগে (ISL 2020-21) আজ চেন্নাইয়ন এফসি-র মুখোমুখি হবে জামশেদপুর এফসি (Chennaiyin FC vs Jamshedpur FC)। বাম্বোলিমের জিএমসি স্টেডিয়ামে হবে এই ম্যাচ। ইন্ডিয়ান সুপার লিগের এই মরশুমে কোনও কিছুই ঠিক যাচ্ছে না চেন্নাইয়ের। গত ম্যাচে তারা বেঙ্গালুরুর বিপক্ষে গোলহীন ড্র করেছে। এই মরশুমে নবমবার তারা গোল করতে ব্যর্থ হয়েছে। এখন দ্বিতীয়বারের মতো প্লে-অফে উঠতে গেলে প্রতিটি ম্যাচে জেতা ছাড়া তাদের কাছে আর কোনও রাস্তা নেই। কারণ অন্যান্য দলগুলিও প্লে অফের জন্য লড়াই করবে। এদিকে, জামশেদপুর লিগ টেবিলে চেন্নাইয়ের একধাপ উপরে রয়েছে। পয়েন্টের পার্থক্য মাত্র একটি।

চেন্নাইয়ন এফসি-র সম্ভাব্য প্রথম একাদশ: বিশাল কাইথ, দীপক টাঙ্গরি, এলি সাবিয়া, এনেস সিপোভিচ, রিগান সিং, অনিরুদ্ধ থাপা, মেমো মাউরা, লালিয়ানজুয়াল ছাঙতে, ম্যানুয়েল ল্যানজারোট, রহিম আলি, ইসমাইল গনক্যাল্ভস।

জামশেদপুর এফসি-র সম্ভাব্য প্রথম একাদশ: রেহেনেশ টিপি, নরেন্দ্র গেহলত, স্টিফেন ইজে, পিটার হার্টলি, রিকি লাল্লামামা, আলেকজান্দ্রা লিমা, আইটর মনরোয়, বরিস সিং থাংজাম, ফারুক চৌধারি, সেমিনেল ডাউঞ্জেল, নেরিজাস ভালস্কিস।

পরিসংখ্যান: চেন্নাইয়ন এফসি এবং জামশেদপুর এফসি আইএসএলে সাতবার মুখোমুখি হয়েছে। চেন্নাই তিনটি ম্যাচে জিতেছে। জামশেদপুর জিতেছে একটি ম্যাচে। তিনটি ম্যাচ ড্র হয়েছে।