FC Goa vs Jamshedpur FC: এফসি গোয়াকে ৩-১ গোলে উড়িয়ে লিগ টেবিলের শীর্ষে জামশেদপুর এফসি
FC Goa vs Jamshedpur FC

ইন্ডিয়ান সুপার লিগে (ISL 2021–22) এফসি গোয়াকে (FC Goa) ৩-১ গোলে হারিয়ে দিল জামশেদপুর এফসি (Jamshedpur FC)। জামশেদপুরের হয়ে জোড়া গোল নেরিজুস ভালস্কিসের। তিনিই ম্যাচের সেরা হয়েছেন। ম্যাচের প্রথমার্ধ গোলশূন্যই ছিল। কিন্তু ম্যাচের দ্বিতীয়ার্ধে ৫১-৬১ মিনিটেই ভালস্কিস পুরো ম্যাচের রং বদলে দিলেন। দ্বিতীয়ার্ধের শুরু থেকে দুই দলই গোলের জন্য মরিয়া চেষ্টা চালাতে শুরু করে। ৪৯ মিনিটে ফ্রি কিক থেকে গোল করার চেষ্টা করেছিল গোয়ার দলটি। কিন্তু এডু বেদিয়ার শট জামশেদপুর এফসি-র কিপারের হাতে জমা পড়ে। ৫১ মিনিটে গ্রেগ স্টুয়ার্টের থেকে বল পেয়ে গোয়ার জালে জড়িয়ে দেন জমশেদপুরের ভালস্কিস। ১০ মিনিট পরেই তিনি করেন দ্বিতীয় গোল। ম্যাচের ৮০ মিনিটে তিন নম্বর গোলটি করে জামশেদপুর এফসি-র জর্ডন মারে।

জামশেদপুর ৩ গোলে এগিয়ে যাওয়ার পর থেকে ম্যাচ একপ্রকার ছেড়েই দিয়েছিল গোয়া। ৮৩ মিনিটে গোয়ার বেদিয়ার শট ক্রসবারে লেগে ফিরে আসে। ৮৬ মিনিটে জর্জ অর্টিজের থেকে বল পেয়ে ম্যাচের শেষ গোলটি করেন আইরাম ক্যাব্রেরা। আরও পড়ুন: Shreyas Iyer Scores Century: ভারতের ১৬তম ব্যাটার হিসেবে অভিষেক টেস্ট শতরান করলেন শ্রেয়স আইয়ার

এই জয়ের ফলে ২ ম্যাচ খেলে ৪ পয়েন্ট নিয়ে আপাতত লিগ টেবলের শীর্ষে উঠে এসেছে জামশেদপুর। পরর দুটি ম্যাচ হেরে শেষে রয়েছেন গোয়া। ২ ডিসেম্বর এটিকে মোহনবাগানের বিরুদ্ধে নামবে জামশেদপুর। অন্যদিকে, ৭ ডিসেম্বর এসসি ইস্টবেঙ্গলের মুখোমুখি হবে এফসি গোয়া।