Durand Cup Quarter-Final Live Streaming: এফসি গোয়া বনাম চেন্নাইয়িন এফসি, ডুরান্ড কাপ ২০২৩, সরাসরি দেখবেন যেখানে
Chennaiyin F.C. (Photo Credit: Chennaiyin F.C./ X)

ভারতের ঘরোয়া ফুটবল ক্যালেন্ডারের সিজন ওপেনিং টুর্নামেন্ট ডুরান্ড কাপ ৩ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে। ভারতীয় সশস্ত্র বাহিনীর (Indian Armed forces) আয়োজনে ডুরান্ড কাপ প্রথম ১৮৮৮ সালে শিমলায় অনুষ্ঠিত হয়। এটি বিশ্বের তৃতীয় প্রাচীনতম ফুটবল প্রতিযোগিতা। ১৩২তম ডুরান্ড কাপ ২০২৩-এ ২৪টি দল খেলছে। এই প্রতিযোগিতায় ইন্ডিয়ান সুপার লিগ, আই লিগ এবং সশস্ত্র বাহিনীর দল রয়েছে। চলতি মরসুমে নেপাল ও বাংলাদেশ থেকে সেনাবাহিনীর দল অন্তর্ভুক্ত করা হয়েছে। আজ ২০২৩ ডুরান্ড কাপের কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হবে এফসি গোয়া ও চেন্নাইয়িন এফসি। গুয়াহাটির ইন্দিরা গান্ধী অ্যাথলেটিক স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে। মেরিনা মাচান্সরা তাদের গ্রুপ ই-তে তাদের নতুন গাফার ওয়েন কোয়েলের নেতৃত্বে ক্লাবটি টানা তিনটি জয় পায় আসে হায়দরাবাদ এফসি, ত্রিভুবন আর্মি এবং দিল্লি এফসির বিরুদ্ধে। এদিকে হেড কোচ মানোলো মারকুয়েজের অধীনেও এগিয়ে যাচ্ছে গৌররা। গ্রুপ পর্বের ম্যাচে শিলং লাজংকে ৬-০ এবং ডাউনটাউন হিরোজ এফসিকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে তারা। তবে নর্থ ইস্ট ইউনাইটেড এফসি'র বিপক্ষে ২-২ গোলে ড্র রক্ষণাত্মক দুর্বলতার দিক তুলে ধরে। BWF World Championships 2023: সেমিতে প্রণয়! নিশ্চিত বিশ্ব ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে প্রথম পদক

কবে, কোথায় আয়োজিত হবে এফসি গোয়া বনাম চেন্নাইয়িন এফসি, ডুরান্ড কাপ কোয়ার্টার ফাইনাল ম্যাচ?

২৬ আগস্ট গুয়াহাটির ইন্দিরা গান্ধী অ্যাথলেটিক স্টেডিয়ামে (Vivekananda Yuba Bharati Krirangan, Kolkata) ডুরান্ড কাপের কোয়ার্টার ফাইনাল ম্যাচে মুখোমুখি হবে এফসি গোয়া ও চেন্নাইয়িন এফসি।

কখন থেকে শুরু হবে এফসি গোয়া বনাম চেন্নাইয়িন এফসি, ডুরান্ড কাপ কোয়ার্টার ফাইনাল ম্যাচ?

এফসি গোয়া বনাম চেন্নাইয়িন এফসি, ডুরান্ড কাপ কোয়ার্টার ফাইনাল ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৬ঃ০০টায়।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন এফসি গোয়া বনাম চেন্নাইয়িন এফসি, ডুরান্ড কাপ কোয়ার্টার ফাইনাল ম্যাচ

সরাসরি টিভিতে এফসি গোয়া বনাম চেন্নাইয়িন এফসি, ডুরান্ড কাপ কোয়ার্টার ফাইনাল ম্যাচ দেখতে পাবেন সোনি স্পোর্টস নেটওয়ার্কে (Sony Sports Network)

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন এফসি গোয়া বনাম চেন্নাইয়িন এফসি, ডুরান্ড কাপ কোয়ার্টার ফাইনাল ম্যাচ

এফসি গোয়া বনাম চেন্নাইয়িন এফসি, ডুরান্ড কাপ কোয়ার্টার ফাইনাল সরাসরি অনলাইনে দেখতে পাবেন সোনি-লিভ (Sony-Liv) অ্যাপে।