Chennaiyin FC vs East Bengal FC, ISL 2023 Live Streaming: চেন্নাইয়িন এফসি বনাম ইস্টবেঙ্গল এফসি, আইএসএল ২০২৩, সরাসরি দেখবেন যেখানে
East Bengal (Photo Credit: East Bengal FC/ X)

আন্তর্জাতিক বিরতি শেষ হতে না হতেই ফের মাঠে নামছে ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল)। চলতি সপ্তাহে বেশ কয়েকটি রোমাঞ্চকর ম্যাচের প্রথম ম্যাচে শনিবার ইস্টবেঙ্গলের মুখোমুখি হবে চেন্নাইয়িন এফসি। মারিনা মাচান্সের ভালো খারাপ মিশ্রিত এই মরসুমে দুটি জিতেছে এবং চারটি ম্যাচ হেরেছে এবং টেবিলে সপ্তমে রয়েছে। আসন্ন ম্যাচে জয় তাদের এই মরসুমে প্রথমবারের মতো প্লে-অফে খেলার সুযোগ করে দিতে পারে। শেষ ম্যাচে মেরিনা অ্যারেনায় এফসি গোয়ার কাছে ৩-০ গোলে হেরেছে চেন্নাইয়িন এফসি। প্রধান কোচ ওয়েন কোয়েল (Owen Coyle) আশা করবেন, এএফসি এশিয়ান কাপের আগে পরের ছয় ম্যাচে তাঁর দল ভারী হার থেকে ঘুরে দাঁড়িয়ে ছন্দ গড়ুক।

অন্যদিকে, মরসুমে আশাব্যঞ্জক শুরু করার পর ইস্টবেঙ্গল এফসি আপাতত বোর্ডে পয়েন্ট পেতে মরিয়া। টানা তিন হারের সঙ্গে কলকাতা জায়ান্টস বড় ধাক্কার মুখোমুখি যার ফলে প্লে-অফে যাওয়া নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। কার্লেস কুয়াড্রাটের (Carles Cuadrat) দল নিজেদের সম্ভাবনার ঝলক দেখিয়েছে ঠিকই, কিন্তু খেলার গুরুত্বপূর্ণ সময়ে তাদের রক্ষণভাগ ক্রমাগত হার মেনে চলেছে, যা তাদের অগ্রগতিকে বাধাগ্রস্ত করেছে। চেন্নাইয়িন এফসির বিরুদ্ধে ইতিবাচক ফল পেতে হলে এই দলকে ফোকাস বাড়াতে হবে এবং রক্ষণাত্মক ভুল কমিয়ে আনতে হবে বলে মনে করছেন স্প্যানিশ কোচ। Oliver Kahn In Mumbai: স্কুল পড়ুয়াদের সঙ্গে গল্পে মত্ত কিংবদন্তী গোলকিপার অলিভার কান, মুম্বইয়ের ভিডিয়ো

কবে, কোথায় আয়োজিত হবে চেন্নাইয়িন এফসি বনাম ইস্টবেঙ্গল এফসি, আইএসএল ২০২৩ ম্যাচ?

২৫ নভেম্বর চেন্নাইয়ের জওহরলাল নেহেরু স্টেডিয়াম (Jawaharlal Neheru Stadium, Chennai) আয়োজিত হবে চেন্নাইয়িন এফসি বনাম ইস্টবেঙ্গল এফসির ম্যাচ।

কখন থেকে শুরু হবে চেন্নাইয়িন এফসি বনাম ইস্টবেঙ্গল এফসি, আইএসএল ২০২৩ ম্যাচ?

চেন্নাইয়িন এফসি বনাম ইস্টবেঙ্গল এফসি, আইএসএল ২০২৩ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় বিকেল ৫ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন চেন্নাইয়িন এফসি বনাম ইস্টবেঙ্গল এফসি, আইএসএল ২০২৩ ম্যাচ

সরাসরি টিভিতে চেন্নাইয়িন এফসি বনাম ইস্টবেঙ্গল এফসি, আইএসএল ২০২৩ ম্যাচ ভারতে দেখবেন স্পোর্টসে-১৮ নেটওয়ার্ক এবং ডিডি বাংলায়।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন চেন্নাইয়িন এফসি বনাম ইস্টবেঙ্গল এফসি, আইএসএল ২০২৩ ম্যাচ

সরাসরি অনলাইনে দেখতে পাবেন জিওসিনেমা অ্যাপে।