Burnley vs Manchester United, Premier League 2019–20 Free Live Streaming: ইংলিশ প্রেমিয়র লীগে আজ বার্নলে বনাম ম্যাঞ্চেস্টার ইউনাইটেড, এক ক্লিকে জেনে নিন কখন, কীভাবে দেখবেন এই ম্যাচের সম্প্রচার
ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Photo Credits: Getty Images)

Burnley vs Manchester United-ইংলিশ প্রেমিয়র লীগে আজ একে অপরের বিরুদ্ধে মাঠে নামছে বার্নলে (Burnley) ও ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Manchester United)। সেমি ফাইনালের দৌড় টিকিয়ে রাখার জন্য এই ম্যাচ রেড ডেভিলদের জন্য গুরুত্বপূর্ণ। তাদের শেষ খেলায় নিউক্যাসেল ইউনাইটেডকে ৪-১ গোলে হারিয়েছে তারা। তবে ধারাবাহিকতা রাখতে পারেনি। অন্যদিকে বার্নলে ৪ পয়েন্ট নিয়ে টেবিলে দ্বাদশ স্থানে রয়েছে। তাই দুই দলের ভারসাম্যে কোনও পার্থক্য চোখে পড়ছে না। তবে ঘরের মাঠে রেড ডেভিলরা এগিয়ে থাকবে তা নিয়ে সন্দেহ নেই।

ম্যাচের সময় কখন জানেন? কোন মাঠে হবে ম্যাচ?

বার্নলে ও ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ম্যাচটি টার্ফ মুর স্টেডিয়ামে ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। ম্যাচটি ভারতীয় সময় রাত ১টা ১৫ মিনিটে শুরু হওয়ার কথা রয়েছে। আরও পড়ুন:

ম্যাচটির লাইভ টেলিকাস্ট কীভাবে দেখবেন?

ভারতে স্টার স্পোর্টস ইংলিশ প্রেমিয়র লীগের অফিশিয়াল ব্রডকাস্টার। তারাই বার্নলে বনাম ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ম্যাচটি সম্প্রচার করবে। এই ম্যাচ স্টার স্পোর্টস সিলেক্ট ১ এবং স্টার স্পোর্টস সিলেক্ট এইচডি ১ চ্যানেলে সরাসরি সম্প্রচারিত হবে।

বিনামূল্যে অনলাইন লাইভ স্ট্রিমিং কোথায় দেখা যাবে?

বার্নলে বনাম ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ম্যাচ হটস্টার সরাসরি সম্প্রচার করবে। কারণ তারা প্রেমিয়র লীগের অফিশিয়াল স্ট্রিমিং পার্টনার। এছাড়া আমাজন প্রাইম ভিডিওতে সাবস্ক্রাইব করে ম্যাচটি দেখতে পাবেন।এদিকে, এই ম্যাচের যাবতীয় আপডেটের জন্য ফুটবল প্রেমীরা LatestLY.com-এ চোখ রাখতে পারেন।