Shivam Mavi (Photo Credit: Sportstar/ Twitter)

অতীত শেঠের হাফ সেঞ্চুরির সুবাদে আলুরে মধ্যাঞ্চলের বিরুদ্ধে দলীপ ট্রফির সেমিফাইনালের প্রথম দিনে পশ্চিমাঞ্চল পুনরুজ্জীবিত হয়। বোলিং অলরাউন্ডারের ৭৪ রানের মধ্যে নয়টি বাউন্ডারি এবং একটি ছক্কা রয়েছে যা তার দলকে ৮ উইকেটে ২১৬ রান করতে সহায়তা করে। ব্যাটিংয়ে নেমে পশ্চিমাঞ্চল ধীর কিন্তু স্থিতিশীল শুরু করে। তবে সৌরভ কুমারের বাঁ-হাতি স্পিনার পৃথ্বী শকে আউট করেন মাত্র ২৬ রানে। এরপর শিবম মাভি তিন উইকেট নিয়ে পশ্চিমাঞ্চলকে ৫ উইকেটে ৬৫ রানে নামিয়ে দেন। এরপর অতীত শেঠ ও ধরেন্দ্রসিং জাদেজা মিলে সপ্তম উইকেটে ৭৩ রানের জুটি গড়ে দলকে অনিশ্চিত অবস্থা থেকে বের করে আনেন। চার উইকেট নিয়ে দিন শেষ করেন মাভি। সেই তালিকায় আছেন চেতেশ্বর পুজারা, সূর্যকুমার যাদব, সরফরাজ খান এবং অতীত শেঠ। পশ্চিমাঞ্চলের হয়ে অতীত ছাড়া কেউই ব্যাট হাতে উল্লেখযোগ্য অবদান রাখতে পারেননি। Jason Holder & Alzarri Joseph: ভারতের বিপক্ষে টেস্টের জন্য বিশ্বকাপ বাছাইপর্ব ছেড়ে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে হোল্ডার-আলজারি

কবে, কোথায় আয়োজিত হবে পশ্চিমাঞ্চল বনাম মধ্যাঞ্চল সেমিফাইনালের দ্বিতীয় দিন, দলীপ ট্রফি ২০২৩?

৬ জুলাই বেঙ্গালুরুর কেএসসিএ ক্রিকেট গ্রাউন্ড, আলুর (KSCA Cricket Ground, Alur) দলীপ ট্রফির সেমিফাইনালে মুখোমুখি হবে পশ্চিমাঞ্চল ও মধ্যাঞ্চল।

কখন থেকে শুরু হবে পশ্চিমাঞ্চল বনাম মধ্যাঞ্চল সেমিফাইনাল, দলীপ ট্রফি ২০২৩?

২০২৩ দলীপ ট্রফির পশ্চিমাঞ্চল বনাম মধ্যাঞ্চল সেমিফাইনাল ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সকাল ৯ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন পশ্চিমাঞ্চল বনাম মধ্যাঞ্চল সেমিফাইনাল, দলীপ ট্রফি ২০২৩?

পশ্চিমাঞ্চল বনাম মধ্যাঞ্চল সেমিফাইনাল, দলীপ ট্রফি ২০২৩ ভারতে টেলিভিশনে সম্প্রচার করা হবে না।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন পশ্চিমাঞ্চল বনাম মধ্যাঞ্চল সেমিফাইনাল, দলীপ ট্রফি ২০২৩?

পশ্চিমাঞ্চল বনাম মধ্যাঞ্চল সেমিফাইনাল, দলীপ ট্রফি ২০২৩ অনলাইনেও সরাসরি সম্প্রচার করা হবে না। বিসিসিআই ডোমেস্টিকে ম্যাচের খবর জানা যাবে।