T10 League Live Streaming: নিউ ইয়র্ক স্ট্রাইকার্স বনাম চেন্নাই ব্রেভস, টি-১০ লিগ, সরাসরি দেখুন
New Yorker Strikers vs Delhi Braves (Photo Credit: T10 Global/ X)

আজ ৬ ডিসেম্বর, রবিবার আবুধাবি টি-১০ লিগের ২৩ নম্বর ম্যাচে চেন্নাই ব্রেভস (Chennai Braves) ও নিউ ইয়র্ক স্ট্রাইকার্স (New York Strikers) মুখোমুখি হবে। এই মরসুমে চেন্নাইয়ের অবস্থা একদমই ভালো নয়, পাঁচ ম্যাচের মধ্যে মাত্র ২টিতে জয় এবং ৩টি হার নিয়ে সপ্তম স্থানে রয়েছে তারা। শেষ ম্যাচে ডেকান গ্ল্যাডিয়েটর্সের (Deccan Gladiators) কাছে ১০ উইকেটে পরাজিত হয় চেন্নাই। প্রথমে ব্যাট করতে নেমে ৮ উইকেটে ৮৩ রান করে চেন্নাই, ব্যাটিংয়ের পর বোলিংও পুরোপুরি অক্ষম হয়ে যায় তাঁদের এবং মাত্র ৬.১ ওভারে রান তাড়া করে জয় লাভ করে গ্ল্যাডিয়েটর্স। অন্যদিকে, নিউ ইয়র্ক দারুণ ফর্মে রয়েছে এবং পাঁচটি ম্যাচের মধ্যে ৪টি জয়, ১টি হার এবং দারুণ রান-রেট নিয়ে শীর্ষে রয়েছে। শেষ ম্যাচে টিম আবু ধাবিকে (Team Abu Dhabi) ২৪ রানে হারিয়েছে নিউ ইয়র্ক স্ট্রাইকার্স। প্রথমে ব্যাট করতে নেমে ৫ উইকেটে ১১০ রান করে এবং আবু ধাবিকে ৫ উইকেটে ৮৬ রানে আটকে দেয় তারা। Abu Dhabi T10: ৩১ রানে অল আউট দিল্লি

কবে, কোথায় আয়োজিত হবে নিউ ইয়র্ক স্ট্রাইকার্স বনাম চেন্নাই ব্রেভস, টি-১০ লিগ ম্যাচ?

৬ ডিসেম্বর আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে (Sheikh Zayed Stadium, Abu Dhabi) টি-১০ লিগ ম্যাচে মুখোমুখি হবে নিউ ইয়র্ক স্ট্রাইকার্স বনাম চেন্নাই ব্রেভস।

কখন থেকে শুরু হবে নিউ ইয়র্ক স্ট্রাইকার্স বনাম চেন্নাই ব্রেভস, টি-১০ লিগ ম্যাচ?

নিউ ইয়র্ক স্ট্রাইকার্স বনাম চেন্নাই ব্রেভস, টি-১০ লিগ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় বিকেল ৫ঃ০০টায়।

জেনে নিন টিভিতে কোথায় নিউ ইয়র্ক স্ট্রাইকার্স বনাম চেন্নাই ব্রেভস, টি-১০ লিগ ম্যাচ

সরাসরি টিভিতে নিউ ইয়র্ক স্ট্রাইকার্স বনাম চেন্নাই ব্রেভস, টি-১০ লিগ ম্যাচ ভারতে দেখবেন স্পোর্টস১৮ (Sports18) টিভি চ্যানেলে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন নিউ ইয়র্ক স্ট্রাইকার্স বনাম চেন্নাই ব্রেভস, টি-১০ লিগ ম্যাচ

সরাসরি অনলাইন নিউ ইয়র্ক স্ট্রাইকার্স বনাম চেন্নাই ব্রেভস, টি-১০ লিগ ম্যাচ দেখতে পাবেন জিও সিনেমা (Jio Cinema) অ্যাপে।