SA20 2024 Live Streaming: সানরাইজার্স ইস্টার্ন কেপ বনাম পার্ল রয়্যালস, এসএ২০ ২০২৪; সরাসরি দেখবেন যেখানে
Sunrisers Eastern Cape vs Paarl Royals (Photo Credit: SA20/ X)

সানরাইজার্স ইস্টার্ন কেপ (Sunrisers Eastern Cape) আজ ৪ ফেব্রুয়ারি জিকেবেরার সেন্ট জর্জেস পার্কে এসএ২০ (SA20 2024) এর ৩০তম ম্যাচে পার্ল রয়্যালস (Paarl Royals) এর মুখোমুখি হবে। সানরাইজার্স ইস্টার্ন কেপ তাদের নয়টি ম্যাচের মধ্যে ছয়টিতে জিতেছে এবং দ্বিতীয় স্থানে রয়েছে, যখন পার্ল রয়্যালস তাদের নয়টি ম্যাচের মধ্যে পাঁচটিতে জিততে সক্ষম হয়েছে এবং তৃতীয় স্থান দখল করেছে। এই দুই দলই তাদের শেষ ম্যাচে একে অপরের বিরুদ্ধে খেলে পার্লের বোল্যান্ড পার্কে, যেখানে সানরাইজার্স ইস্টার্ন কেপ টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। দাওয়িদ মালান মাত্র ২ রান করতে পারেন। পরে টম অ্যাবেল এবং মার্কো জ্যানসেন খেলা ঘোরান করে এবং বোর্ডে ২০৮ রান যোগ করেন। পার্ল রয়্যালস বিশাল লক্ষ্যের সামনে ভাল শুরু করে। জেসন রয় ও জস বাটলারের সঙ্গে জুটি বেঁধে দারুণ ছন্দে ছিলেন। উদ্বোধনী জুটিতে ৭.৩ ওভারে ৬৮ রান করে। বাটলার তার অর্ধশতক করলেও অন্য প্রান্ত থেকে খুব বেশি সমর্থন পাননি এবং ৪৪ রানে খেলাটি হেরে যায় তারা। ILT20 2024 Live Streaming: এমআই এমিরেটস বনাম ডেজার্ট ভাইপার্স, আইএলটি২০ ২০২৪; সরাসরি দেখবেন যেখানে

পার্ল রয়্যালসঃ জেসন রয়, জস বাটলার (উইকেটরক্ষক), উইহান লুব্বে, মিচেল ভ্যান বুরেন, ডেভিড মিলার (অধিনায়ক), ডেন ভিলাস, ইভান জোনস, বিয়র্ন ফর্টুইন, লুঙ্গি এনগিডি, ওবেড ম্যাককয়, তাবরিজ শামসি, অ্যান্ডিল ফেলুকায়ো, ফ্যাবিয়ান অ্যালেন, ফেরিসকো অ্যাডামস, লোরকান টাকার, কিথ ডাডজন, জন টার্নার, নাকাবা পিটার, কোডি ইউসুফ।

সানরাইজার্স ইস্টার্ন কেপঃ জর্ডান হারমান, ডেভিড মালান, টম আবেল, এইডেন মার্করাম (অধিনায়ক), ট্রিস্টান স্টাবস (উইকেটরক্ষক), প্যাট্রিক ক্রুগার, মার্কো জ্যানসেন, লিয়াম ডসন, বায়ার্স সোয়ানপোয়েল, সাইমন হার্মার, ড্যানিয়েল ওরাল, অ্যাডাম রসিংটন, টেম্বা বাভুমা, আয়াবুলেলা গকামানে, সারেল এরউই, ব্রাইডন কার্স, অটনিয়েল বার্টম্যান, অ্যান্ডিল সিমেলেন, কালেব সেলেকা।

কবে, কোথায় আয়োজিত হবে সানরাইজার্স ইস্টার্ন কেপ বনাম পার্ল রয়্যালস, এসএ২০ ২০২৪ ম্যাচ?

৪ ফেব্রুয়ারি জিকেবেরার সেন্ট জর্জেস পার্কে (St George's Park, Gqeberha) আয়োজিত হবে সানরাইজার্স ইস্টার্ন কেপ বনাম পার্ল রয়্যালস, এসএ২০ ২০২৪ ম্যাচ।

কখন থেকে শুরু হবে সানরাইজার্স ইস্টার্ন কেপ বনাম পার্ল রয়্যালস, এসএ২০ ২০২৪ ম্যাচ?

সানরাইজার্স ইস্টার্ন কেপ বনাম পার্ল রয়্যালস, এসএ২০ ২০২৪ ম্যাচ শুরু হবে ভারতীয় সন্ধ্যা ৭ঃ০০টায়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন সানরাইজার্স ইস্টার্ন কেপ বনাম পার্ল রয়্যালস, এসএ২০ ২০২৪ ম্যাচ

সরাসরি টিভিতে সানরাইজার্স ইস্টার্ন কেপ বনাম পার্ল রয়্যালস, এসএ২০ ২০২৪ ম্যাচ ভারতে দেখবেন স্পোর্টসে-১৮ নেটওয়ার্কে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন সানরাইজার্স ইস্টার্ন কেপ বনাম পার্ল রয়্যালস, এসএ২০ ২০২৪ ম্যাচ

সরাসরি অনলাইনে দেখতে পাবেন জিওসিনেমা অ্যাপে।