SL vs ZIM 1st ODI Live Streaming: শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে, প্রথম ওয়ানডে, সরাসরি দেখবেন যেখানে
SL vs ZIM ODI Series (Photo Credit: Sri Lanka Cricket/ X)

আজ ৬ জানুয়ারি শনিবার থেকে শুরু হতে যাওয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য জিম্বাবয়ে ক্রিকেট দলকে স্বাগত জানাতে প্রস্তুত শ্রীলঙ্কা ক্রিকেট দল। অফিশিয়াল সূচি অনুযায়ী, সব ম্যাচই হবে কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে। আইসিসির ওয়ানডে র‍্যাঙ্কিংয়ে জিম্বাবয়ের চেয়ে চার ধাপ এগিয়ে আছে শ্রীলঙ্কা। উইকেটরক্ষক/ব্যাটার কুশল মেন্ডিস (Kusal Mendis) ওয়ানডেতে শ্রীলঙ্কার অধিনায়কত্ব করবেন। অন্যদিকে জিম্বাবয়ের অধিনায়কের ভূমিকায় রয়েছেন ক্রেইগ আরভিন (Craig Ervine)। এদিকে, মাদক-বিরোধী নিয়ম ভাঙার দায়ে জিম্বাবয়ে ক্রিকেট বোর্ড থেকে সাসপেন্ড হওয়ার পর দলে থাকছেন না ভেসলি মাদভেরে (Wessly Madhevere)। জিম্বাবয়ের বিপক্ষে শ্রীলঙ্কার আধিপত্যপূর্ণ রেকর্ড রয়েছে। ৬১টি ম্যাচের মধ্যে ৪৭টিতেই জয় পেয়েছে তারা এবং জিম্বাবয়ে ১২টিতে জয় পেয়েছে। শেষবার দুইদল মুখোমুখি হয় ২০২৩ ওয়ানডে বিশ্বকাপের বাছাইপর্বে যেখানে জিম্বাবয়ে বিশ্বকাপের মূলপর্বে জায়গা করতে না পারলেও শ্রীলঙ্কা জয়ী হয়। BBL Live Streaming: মেলবোর্ন স্টার্স বনাম সিডনি সিক্সার্স, বিগ ব্যাশ লিগ ২০২৩-২৪; সরাসরি দেখুন

জিম্বাবয়ে দল: জয়লর্ড গাম্বি (উইকেটরক্ষক), তিনাশে কামুনহুকামবে, মিল্টন শুম্বা, তাকুদজওয়ানাশে কাইতানো, ক্রেইগ আরভিন (অধিনায়ক), সিকন্দর রাজা, ক্লাইভ মাদান্দে, লুক জংওয়ে, ওয়েলিংটন মাসাকাদজা, রিচার্ড এনগারভা, বরকতি মুজরাবানী, ফারাজ আকরাম, টনি মুনিয়োঙ্গা, তাপিওয়া মুফুদজা, রায়ান বার্ল।

শ্রীলঙ্কা দল: পাথুম নিসানকা, নুওয়ানিদু ফার্নান্দো, কুশল মেন্ডিস (উইকেটরক্ষক), সাদিরা সামারাবিক্রমা, চরিত আসালঙ্কা, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, ডুনিথ ওয়েলালাগে, দুষ্মন্ত চামীরা, মহেশ থিকশানা, জেফরি ভ্যান্ডারসে, আকিলা ধনঞ্জয়, আভিস্কা ফার্নান্দো, প্রমোদ মধুশান, জেনিথ লিয়ানাগে, সাহান আরাচিগে, দিলশান মাদুশঙ্কা।

কবে, কোথায় আয়োজিত হবে শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে, প্রথম ওয়ানডে ম্যাচ?

৬ জানুয়ারি কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে (R.Premadasa Stadium, Colombo) প্রথম ওয়ানডে ম্যাচে মুখোমুখি হবে শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে।

কখন থেকে শুরু হবে শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে, প্রথম ওয়ানডে ম্যাচ?

শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে, প্রথম ওয়ানডে ম্যাচ শুরু হবে ভারতীয় সময় দুপুর ২ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে, প্রথম ওয়ানডে ম্যাচ

সরাসরি টিভিতে শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে, প্রথম ওয়ানডে ম্যাচ ভারতে দেখবেন সোনি স্পোর্টসে (Sony Sports) নেটওয়ার্কে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে, প্রথম ওয়ানডে ম্যাচ

সরাসরি অনলাইনে শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে, প্রথম ওয়ানডে ম্যাচ দেখতে পাবেন সোনি-লিভ (SonyLiv) এবং ফ্যানকোড (FanCode) অ্যাপে।