ILT20 2024 Live Streaming: শারজাহ ওয়ারিয়র্স বনাম ডেজার্ট ভাইপার্স, আইএলটি২০ ২০২৪; সরাসরি দেখবেন যেখানে
Desert Vipers (Photo Credit: ILT20/ X)

ইন্টারন্যাশনাল লিগ টি-টোয়েন্টি (ILT20 2024) ২০২৪-এর শেষ লিগ ম্যাচে শারজাহ ওয়ারিয়র্স (Sharjah Warriors) আজ রবিবার শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে ডেজার্ট ভাইপার্সের (Desert Vipers) মুখোমুখি হবে। শারজাহ ওয়ারিয়র্স তাদের শেষ খেলায় আবুধাবি নাইট রাইডার্সকে ব্যাপকভাবে পরাজিত করে। তাদের স্পিনাররা নাইট রাইডার্সকে ৯৪ রানে আটকে দেয় এবং ১৩.৫ ওভার ও সাত উইকেট হাতে রেখে লক্ষ্যটি তুলে জয়লাভ করে। অন্যদিকে, এক থ্রিলার ম্যাচে দুবাই ক্যাপিটালসের কাছে হেরে যাচ্ছে ভাইপার্সরা। তারা চমৎকার ব্যাটিং করে মোট ১৭১ রান পোস্ট করলেও খেলা শেষ বল অবধি গড়ায় যেখানে শেষ বলে ছক্কা দরকার ছিল এবং ক্রিজে ছিলেন সিকান্দার রাজা, তিনি ক্যাপিটালসের জন্য সেই বাউন্ডারি মেরে ভাইপার্সকে হারিয়ে দেন। শারজাহ ক্রিকেট স্টেডিয়াম তুলনামূলকভাবে ছোট বাউন্ডারির কারণে সাধারণত একটি উচ্চ স্কোরিং মাঠ। এই ভেন্যুতে প্রথম ইনিংসের গড় স্কোর ১৪৩ রান। এদিকে টি-টোয়েন্টি ফরম্যাটে এই ভেন্যুতে সর্বোচ্চ রান তাড়া হয়েছে ২১৫। তাই টসে জেতা অধিনায়ক প্রথমে ব্যাট করতে নামবেন প্রতিপক্ষের উপর রান তাড়া করার চাপ বাড়ানোর জন্য বিশাল স্কোর পোস্ট করতে চাইবেন। Glenn Maxwell Century: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শতক, রোহিত শর্মার সঙ্গে সর্বোচ্চ টি-টোয়েন্টি সেঞ্চুরির তালিকায় ম্যাক্সওয়েল

শারজাহ ওয়ারিয়র্স স্কোয়াডঃ নিরোশান ডিকওয়েলা (উইকেটরক্ষক), টম কোলার-ক্যাডমোর (অধিনায়ক), লিয়াম লিভিংস্টোন, মার্টিন গাপটিল, জো ডেনলি, শন উইলিয়ামস, ড্যানিয়েল স্যামস, জেমস ফুলার, ক্রিস ওকস, আদিল রশিদ, জুনায়েদ সিদ্দিকী, মহম্মদ জাওয়াদুল্লাহ, নিলাংশ কেসওয়ানি, বাসিল হামিদ, লুইস গ্রেগরি, ক্রিস্টোফার সোল, মার্ক ওয়াট, মার্ক দেয়াল।

ডেজার্ট ভাইপার্স স্কোয়াডঃ ফিলিপ সল্ট (উইকেটরক্ষক), অ্যালেক্স হেলস, ড্যানিয়েল লরেন্স, কলিন মুনরো (অধিনায়ক), স্যাম কারান, অ্যাডাম হোস, মাইকেল জোনস, আলি নাসির, রোহন মুস্তাফা, মহম্মদ আমির, নাথান সওটার, মাথিশা পাথিরানা, আজম খান, লুক উড, টাইমাল মিলস, শেলডন কটরেল, টম কারান, শাদাব খান, শাহিন আফ্রিদি, আরিয়ান লাকড়া, বাস ডি লিডে, কার্তিক মিয়াপ্পান, গাস অ্যাটকিনসন, তানিশ সুরি।

কবে, কোথায় আয়োজিত হবে শারজাহ ওয়ারিয়র্স বনাম ডেজার্ট ভাইপার্স, আইএলটি২০ ২০২৪ ম্যাচ?

১১ ফেব্রুয়ারি শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে (Sharjah Cricket Stadium, Sharjah) আয়োজিত হবে শারজাহ ওয়ারিয়র্স বনাম ডেজার্ট ভাইপার্স, আইএলটি২০ ২০২৪ ম্যাচ।

কখন থেকে শুরু হবে শারজাহ ওয়ারিয়র্স বনাম ডেজার্ট ভাইপার্স, আইএলটি২০ ২০২৪ ম্যাচ?

শারজাহ ওয়ারিয়র্স বনাম ডেজার্ট ভাইপার্স, আইএলটি২০ ২০২৪ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় রাত ৮ঃ০০টায়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন শারজাহ ওয়ারিয়র্স বনাম ডেজার্ট ভাইপার্স, আইএলটি২০ ২০২৪ ম্যাচ

সরাসরি টিভিতে শারজাহ ওয়ারিয়র্স বনাম ডেজার্ট ভাইপার্স, আইএলটি২০ ম্যাচ ভারতে দেখবেন জি এবং সোনি নেটওয়ার্কে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন শারজাহ ওয়ারিয়র্স বনাম ডেজার্ট ভাইপার্স, আইএলটি২০ ২০২৪ ম্যাচ

সরাসরি অনলাইনে দেখতে পাবেন Zee5 অ্যাপে।