PAK vs ENG Test (Photo Credits: ESPNCricinfo & Ben Stokes/ X)

Pakistan National Cricket Team vs England National Cricket Team, 3rd Test: রাওয়ালপিন্ডি স্টেডিয়ামে সিরিজ নির্ধারণী তৃতীয় টেস্টের প্রথম দিনে সফরকারী ইংলিশদের ওপর আধিপত্য বিস্তার করেছে পাকিস্তানের স্পিনাররা। এর আগে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন অধিনায়ক বেন স্টোকস। ব্যাট করতে নেমে ইংলিশ ওপেনার জ্যাক ক্রলি ও বেন ডাকেটের ১৪ ওভারে ৫৬ রানের জুটি ভেঙ্গে পাকিস্তানের হয়ে প্রথম সাফল্য এনে দেন নোমান। এছাড়া নোমান আলীর স্পিন পার্টনার সাজিদ খান পরপর অলি পোপ ও জো রুটকে আউট করে ইংল্যান্ডের হ্যারি ব্রুক ও অধিনায়ক বেন স্টোকসকেও আউট করেন। দিনের প্রথম ৩৩ ওভারের মধ্যেই পাকিস্তানের স্পিনারদের কাছে শীর্ষ ছয় ব্যাটসম্যানকে হারায় সফরকারীরা। সাত নম্বরে ব্যাট করতে নেমে ইংলিশ উইকেটরক্ষক-ব্যাটার জেমি স্মিথ ৮৯ রান করে গাস অ্যাটকিনসনের সঙ্গে ১০০ রানের জুটি গড়লে ইংল্যান্ড প্রথম ইনিংসে ৬৮.২ ওভারে ২৬৭ রানে শেষ হয় গুটিয়ে যায়। পাকিস্তানের আবদুল্লাহ শফিক (১৪) ও সাইম আইয়ুবকে (১৯) এবং কামরান গুলাম আউট হলে পাকিস্তানের স্কোর ৭৩-৩। Ben Stokes: দেখুন, ভাঙা ইংরেজিতে পাকিস্তানি সাংবাদিকের প্রশ্নই বুঝতে পারলেন না বেন স্টোকস

পাকিস্তান বনাম ইংল্যান্ড, তৃতীয় টেস্ট

পাকিস্তানের একাদশঃ শান মাসুদ (অধিনায়ক), কামরান গুলাম, সৌদ শাকিল, মহম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), আগা সালমান, আমির জামাল, নোমান আলী, সাজিদ খান, জাহিদ মাহমুদ।

ইংল্যান্ডের একাদশঃ বেন স্টোকস (অধিনায়ক), জ্যাক ক্রলি, বেন ডাকেট, অলি পোপ, জো রুট, হ্যারি ব্রুক, জেমি স্মিথ (উইকেটরক্ষক), গাস অ্যাটকিনসন, রেহান আহমেদ, জ্যাক লিচ, শোয়েব বশির।

কবে, কোথায় আয়োজিত পাকিস্তান বনাম ইংল্যান্ড, তৃতীয় টেস্ট ম্যাচ?

২৪ অক্টোবর রাওয়ালপিন্ডির রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে (Rawalpindi Cricket Stadium, Rawalpindi) আয়োজিত হবে পাকিস্তান বনাম ইংল্যান্ড, তৃতীয় টেস্ট ম্যাচ।

কখন থেকে শুরু হবে পাকিস্তান বনাম ইংল্যান্ড, তৃতীয় টেস্ট ম্যাচ?

পাকিস্তান বনাম ইংল্যান্ড, তৃতীয় টেস্ট ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সকাল ১০:৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন পাকিস্তান বনাম ইংল্যান্ড, তৃতীয় টেস্ট ম্যাচ?

পাকিস্তান বনাম ইংল্যান্ড, তৃতীয় টেস্ট ম্যাচ ভারতে টিভিতে সম্প্রচার করা হবে না।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন পাকিস্তান বনাম ইংল্যান্ড, তৃতীয় টেস্ট ম্যাচ?

পাকিস্তান বনাম ইংল্যান্ড, তৃতীয় টেস্ট ম্যাচ ভারতে অনলাইনে সম্প্রচার করা হবে ফ্যানকোড (FanCode) অ্যাপে।