One World One Family Cup 2024 Live Streaming: দেখুন, সচিনের বিশ্বসেরার দলের বিপক্ষে যুবরাজের সেরাদের লড়াই
Sachin vs Yuvraj. OWOF Cup (Photo Credit: @sri_madhu_sai/ X)

আজ শ্রী মধুসূদন সাই গ্লোবাল হিউম্যানিটারিয়ান মিশন দ্বারা ওয়ান ওয়ার্ল্ড ওয়ান ফ্যামিলি কাপের একমাত্র ম্যাচ আয়োজিত হয়েছে। গেমটি আয়োজনের মূল উদ্দেশ্য শিশু স্বাস্থ্যসেবা সম্পর্কে সচেতনতা ও সহায়তা বাড়ানো। ম্যাচটিতে ক্রিকেটপ্রেমীদের জন্য বিনামূল্যে উপস্থিত থাকার সুযোগ থাকলেও আসন রয়েছে শুধুমাত্র আমন্ত্রিতদের জন্য। ওয়ান ওয়ার্ল্ড ও ওয়ান ফ্যামিলির মধ্যে একমাত্র ম্যাচে সচিন তেন্ডুলকরকে (Sachin Tendulkar) ওয়ান ওয়ার্ল্ডের অধিনায়ক এবং যুবরাজ সিংকে (Yuvraj Singh) ওয়ান ফ্যামিলির অধিনায়ক করা হয়েছে। আজ বৃহস্পতিবার বেঙ্গালুরুর সত্য সাই গ্রামার সাই কৃষ্ণান ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ শুরু হয়েছে। পাঁচ পাপড়ি পদ্ম আকৃতিতে স্টেডিয়ামের নকশা করা হয়েছে। খেলা শেষ হওয়ার পর 'এক বিশ্ব, এক পরিবার' উদ্যোগের অংশ হিসেবে মোট ৫ হাজার গ্রামীণ শিক্ষার্থী বিনামূল্যে মূল্যবোধভিত্তিক শিক্ষার সুবিধা পাবে। প্রথমে ব্যাট করে যুবরাজের দল ৬ উইকেটে ১৮০ রান করেছে। Sachin Tendulkar Deepfake Case: সচিন তেন্ডুলকরের ডিপফেক কেসে অ্যাপের মালিকের বিরুদ্ধে মামলা দায়ের

সাতটি দেশের মোট ২৪ জন কিংবদন্তি খেলোয়াড় অংশ নেবেন এই ম্যাচে। ভারত, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, শ্রীলঙ্কা ও বাংলাদেশের ক্রিকেটারদের নিয়ে ১২ সদস্যের দল ঘোষণা করেছে ওয়ান ফ্যামিলি। ওয়ান ওয়ার্ল্ডে ভারত, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা, নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের খেলোয়াড় রয়েছেন।

ওয়ান ওয়ার্ল্ডঃ আলভিরো পিটারসন, সচিন তেন্ডুলকর (অধিনায়ক), সুব্রামানিয়াম বদ্রীনাথ, ইরফান পাঠান, নমন ওঝা (উইকেটরক্ষক), উপুল থারাঙ্গা (উইকেটরক্ষক), অজন্তা মেন্ডিস, অশোক ডিন্ডা, ড্যানি মরিসন, হরভজন সিং, মন্টি পানেসার, আরপি সিং।

ওয়ান ফ্যামিলিঃ মহম্মদ কাইফ, যুবরাজ সিং (অধিনায়ক) অলোক কাপালি, ড্যারেন ম্যাডি, ইউসুফ পাঠান, পার্থিব প্যাটেল (উইকেটরক্ষক), রমেশ কালুইথারানা (উইকেটরক্ষক), চামুন্ডা ভাস, জেসন ক্রেজা, মাখায়া নতিনী, মুত্তিয়া মুরালিধরন, ভেঙ্কটেশ প্রসাদ।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন ওয়ান ওয়ার্ল্ড ওয়ান ফ্যামিলি কাপের ম্যাচ

সরাসরি টিভিতে ওয়ান ওয়ার্ল্ড ওয়ান ফ্যামিলি কাপের ম্যাচ ভারতে দেখবেন স্টার স্পোর্টসে নেটওয়ার্কে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ওয়ান ওয়ার্ল্ড ওয়ান ফ্যামিলি কাপের ম্যাচ

সরাসরি অনলাইনে ওয়ান ওয়ার্ল্ড ওয়ান ফ্যামিলি কাপের ম্যাচ দেখতে পাবেন ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar) অ্যাপে