Yuvraj Singh Apologises: যুজবেন্দ্র চহল সম্পর্কে বিদ্বেষমূলক মন্তব্য, সমালোচনার মুখে ক্ষমা চাইলেন যুবরাজ সিং
যুবরাজ সিং। (Photo Credits: IANS)

নতুন দিল্লি, ৫ জুন: রোহিত শর্মার (Rohit Sharma) সঙ্গে ইনস্টাগ্রামে লাইভ কথা বলার সময় প্রাক্তন অলরাউন্ডার যুবরাজ সিংয়ের (Yuvraj Singh) একটি মন্তব্য ঘিরে বিতর্ক শুরু হয়েছে। বিতর্কে ইতি টানতে এবার ক্ষমা চাইলেন ভারতীয় দলের প্রাক্তন ব্যাটসম্যান। রোহিতের সঙ্গে লাইভ ইনস্টাগ্রাম সেশনে ভারতীয় দলের লেগ স্পিনার যুজবেন্দ্র চাহল (Yuzvendra Chahal) সম্পর্কে একটি জাতপাতগন্ধী মন্তব্য যুবি করেছিলেন বলে অভিযোগ। তাঁর ওই মন্তব্যের ক্লিপ সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছিল। শুক্রবার টুইটে এক বিবৃতিতে যুবরাজ বলেছেন, "আমি বুঝতে পেরেছি যে, যখন বন্ধুদের সঙ্গে কথা বলছিলাম, তখন আমার কথা ভুল বোঝা হয়েছে। যেটা একদমই অনভিপ্রেত। যাই হোক, একজন দায়িত্বশীল নাগরিক হিসেবে যদি কারুর ভাবাবেগে অনিচ্ছাকৃত ভাবে আঘাত দিয়ে থাকি, তাহলে আমি ক্ষমাপ্রার্থী।"

যুবরাজ লিখেছেন,"আমি স্পষ্ট করে জানাতে চাই কখনই বর্ণ, বর্ণ বা লিঙ্গের ভিত্তিতে কোনও ধরণের বৈষম্যকে কখনও বিশ্বাস করিনি। আমি মানুষদের কল্যাণেই কাজ করেছি এবং তা বজায় রাখতে চাই। আমি জীবনের মর্যাদায় বিশ্বাস করি এবং ব্যতীত প্রতিটি ব্যক্তিকে সম্মান করি। দেশের সমস্ত মানুষের প্রতি আমার ভালোবাসা চিরকালীন।" আরও পড়ুন: AFC Women's Asian Cup 2022: ২০২০ সালে এএফসি মহিলা এশিয়া কাপ ফাইনাল আয়োজনের দায়িত্ব পেল ভারত

এদিকে যুবরাজের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন দলিত অধিকার কর্মী ও অ্যাডভোকেট রজত কলসান। হিসারের হানসিতে যুবরাজের বিরুদ্ধে তিনি পুলিশে অভিযোগ দায়ের করেছেন বলে জানা গেছে।