Celebrity Cricket League 2024 Live Streaming: মুম্বই হিরোজ বনাম কেরালা স্ট্রাইকার্স, সেলিব্রিটি ক্রিকেট লিগ ২০২৪; সরাসরি দেখবেন যেখানে
Ritesh Deshmukh as Mumbai Heros Captain (Photo Credit: CCL/ X)

সিসিএল (Celebrity Cricket League 2024) হল ক্রিকেটের সাথে ভারতীয় সিনেমা এবং গ্ল্যামারের মিশ্রণ করে। বলিউড, টলিউড, কলিউড সহ বিভিন্ন আঞ্চলিক সিনেমা থেকে শিল্পীরা ক্রিকেট মাঠে মুখোমুখি হয়। একটি সফল সেলিব্রিটি ক্রিকেট লিগের (CCL 2023) এর পরে, আজ শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি থেকে সেলিব্রিটি ক্রিকেট লিগের আরও একটি সংস্করণ শুরু হতে চলেছে। উদ্বোধনী সপ্তাহান্তে শারজাহসহ পাঁচটি ভিন্ন ভিন্ন শহরে এই প্রতিযোগিতার আয়োজন করা হবে। বেঙ্গল টাইগার্স, ভোজপুরি দাবাং, চেন্নাই রাইনোস, কর্ণাটক বুলডোজার্স, কেরালা স্ট্রাইকার্স, মুম্বই হিরোজ, পাঞ্জাব ডি শের এবং তেলুগু ওয়ারিয়র্স এই আটটি দল এবারের অভিযানে অংশ নিচ্ছে। গত আসরের ফাইনালে ভোজপুরি দাবাংদের ৬ উইকেটে হারিয়ে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হিসেবে এবারের টুর্নামেন্টে নামবে তেলেগু ওয়ারিয়র্স। উল্লেখযোগ্যভাবে, তেলুগু ওয়ারিয়র্স এখনও পর্যন্ত চারটি শিরোপা সহ সবচেয়ে সফল দল। প্লে অফে যাওয়ার আগে প্রতিটি দল লিগ পর্বে মোট চারটি খেলা খেলবে। র‍্যাঙ্কিংয়ের শীর্ষ দুই দল প্রথম বাছাইপর্বে খেলার যোগ্যতা অর্জন করবে এবং তৃতীয় ও চতুর্থ স্থান অধিকারী দল এলিমিনেটরে মুখোমুখি হবে তারপর হবে ফাইনাল। WPL 2024 Opening Ceremony Live Streaming: শাহরুখ খান থেকে কার্তিক আরিয়ান! দেখুন, মহিলা প্রিমিয়ার লিগের তারকাখচিত উদ্বোধন

মুম্বই হিরোসঃ রিতেশ দেশমুখ (অধিনায়ক), শাবির আলুওয়ালিয়া, সুনীল শেট্টি, আফতাব শিবদাসানি, সোহেল খান, ববি দেওল, জয় ভানুশালী, সাকিব সেলিম, ফ্রেডি দারুওয়ালা, রাজা ভেরওয়ানি, শরদ কেলকর, অপূর্বা লাখিয়া, সমীর কোচার, সিদ্ধান্ত মুলে, মাধব দেওচাকে, বৎসল শেঠ, আদর্শ বালাকৃষ্ণ, রজনীশ দুগালি, নিশান্ত দাহিয়া, নবদীপ তোমর, সন্দীপ জুওয়াতকর, যতীন সরনা, অমিত শিয়াল।

কেরালা স্ট্রাইকার্সঃ কুঞ্চাকো ববন (অধিনায়ক), মানিকুটন, আসিফ আলি, রাজীব পিল্লাই, উন্নি মুকুন্দম, অর্জুন নন্দকুমার, ইন্দ্রজিৎ সুকুমারন, সিদ্ধার্থ মেনন, অ্যান্টনি পেপে, বিজয় ইয়েসুদাস, শফিক রহমান, বিবেক গোপন, সাইজু কুরুপ, ভিনু মোহন, নিখিল কে মেনন, প্রজোদ কলাভবন, জিন পল লাল, সঞ্জু শিবরাম, সিজু উইলসন, প্রশান্ত আলেকজান্ডার।

কবে, কোথায় আয়োজিত হবে মুম্বই হিরোজ বনাম কেরালা স্ট্রাইকার্স, সেলিব্রিটি ক্রিকেট লিগ ২০২৪ ম্যাচ?

২৩ ফেব্রুয়ারি শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে (Sharjah Cricket Stadium) আয়োজিত হবে মুম্বই হিরোজ বনাম কেরালা স্ট্রাইকার্স, সেলিব্রিটি ক্রিকেট লিগ ২০২৪ ম্যাচ।

কখন থেকে শুরু হবে মুম্বই হিরোজ বনাম কেরালা স্ট্রাইকার্স, সেলিব্রিটি ক্রিকেট লিগ ২০২৪ ম্যাচ?

মুম্বই হিরোজ বনাম কেরালা স্ট্রাইকার্স, সেলিব্রিটি ক্রিকেট লিগ ২০২৪ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৬ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন মুম্বই হিরোজ বনাম কেরালা স্ট্রাইকার্স, সেলিব্রিটি ক্রিকেট লিগ ২০২৪ ম্যাচ

সরাসরি টিভিতে মুম্বই হিরোজ বনাম কেরালা স্ট্রাইকার্স, সেলিব্রিটি ক্রিকেট লিগ ২০২৪ ম্যাচ ভারতে সম্প্রচার করা হবে Sony Ten 5 চ্যানেলে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন মুম্বই হিরোজ বনাম কেরালা স্ট্রাইকার্স, সেলিব্রিটি ক্রিকেট লিগ ২০২৪ ম্যাচ

ভারতে সরাসরি অনলাইনে দেখতে পাবেন Jio Cinema অ্যাপে।