PSL 2024 Live Streaming: মুলতান সুলতানস বনাম কোয়েটা গ্ল্যাডিয়েটর্স, পাকিস্তান সুপার লিগ ২০২৪, সরাসরি দেখবেন যেখানে
David Willey & Mohammad Rizwan (Photo Credit: Multan Sultan/ X)

চলমান পিএসএলের (PSL 2024) ১১ নম্বর ম্যাচে ২৫ ফেব্রুয়ারি রবিবার মুলতান ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে মুলতান সুলতানস (Multan Sultans) ও কোয়েটা গ্ল্যাডিয়েটর্স (Quetta Gladiators)। টুর্নামেন্টে উভয় দলই দুর্দান্ত ফর্মে রয়েছে এবং তারা আরও একটি ভাল পারফরম্যান্স দিতে আগ্রহী হবে। মুলতান সুলতানস বর্তমানে তিনটি জয়, একটি পরাজয় এবং তাদের নামের পাশে ছয় পয়েন্ট নিয়ে স্ট্যান্ডিংয়ের প্রথম স্থানে রয়েছে। অন্যদিকে, কোয়েটা গ্ল্যাডিয়েটর্স তিন ম্যাচে তিন জয় নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে এবং তারা মরসুমে তাদের চতুর্থ জয় তুলে নিতে চাইবে। মুলতান ক্রিকেট স্টেডিয়ামের পিচ ব্যাটসম্যানদের পছন্দের। এমন একটি পিচ যা বোলারদের খুব কম সহায়তা করে, প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেওয়া এবং স্কোরবোর্ডে একটি বড় রান পোস্ট করা একটি বুদ্ধিমান সিদ্ধান্ত হিসাবে প্রমাণিত হতে পারে। Hawk-Eye Apologizes to PCB: পাকিস্তান সুপার লিগে ডিআরএস বিতর্কের পর ক্ষমা চাইল 'হক-আই'

কোয়েটা গ্ল্যাডিয়েটর্সঃ জেসন রয়, সৌদ শাকিল, খাজা নাফে, রিলি রোসোউ (অধিনায়ক), সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), শেরফেন রাদারফোর্ড, আকিল হোসেন, মহম্মদ ওয়াসিম জুনিয়র, মহম্মদ আমির, মহম্মদ হাসনাইন, আবরার আহমেদ, ওমাইর ইউসুফ, উইল স্মিড, সাজ্জাদ আলী, আদিল নাজ, বিসমিল্লাহ খান, উসমান কাদির, লরি ইভান্স, সোহেল খান।

মুলতান সুলতানসঃ ইয়াসির খান, মহম্মদ রিজওয়ান (অধিনায়ক), রিজা হেন্ডরিক্স, খুশদিল শাহ, ইফতিখার আহমেদ, উসামা মীর, ডেভিড উইলি, আব্বাস আফ্রিদি, মহম্মদ আলী, শাহনওয়াজ দাহানি, উসমান খান, ফয়সাল আকরাম, তাইয়াব তাহির, আফতাব ইব্রাহিম, জনসন চার্লস, অলি স্টোন, ক্রিস জর্ডান, মহম্মদ শাহজাদ।

কবে, কোথায় আয়োজিত হবে মুলতান সুলতানস বনাম কোয়েটা গ্ল্যাডিয়েটর্স, পাকিস্তান সুপার লিগ ২০২৪ ম্যাচ?

২৫ ফেব্রুয়ারি মুলতান ক্রিকেট স্টেডিয়ামে (Multan Cricket Stadium) আয়োজিত হবে মুলতান সুলতানস বনাম কোয়েটা গ্ল্যাডিয়েটর্স,পাকিস্তান সুপার লিগ ২০২৪ ম্যাচ।

কখন থেকে শুরু হবে মুলতান সুলতানস বনাম কোয়েটা গ্ল্যাডিয়েটর্স,পাকিস্তান সুপার লিগ ২০২৪ ম্যাচ?

মুলতান সুলতানস বনাম কোয়েটা গ্ল্যাডিয়েটর্স,পাকিস্তান সুপার লিগ ২০২৪ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় দুপুর ২ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন মুলতান সুলতানস বনাম কোয়েটা গ্ল্যাডিয়েটর্স,পাকিস্তান সুপার লিগ ২০২৪ ম্যাচ

সরাসরি টিভিতে মুলতান সুলতানস বনাম কোয়েটা গ্ল্যাডিয়েটর্স,পাকিস্তান সুপার লিগ ২০২৪-এর ম্যাচ ভারতে সম্প্রচার করা হবে না।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন মুলতান সুলতানস বনাম কোয়েটা গ্ল্যাডিয়েটর্স,পাকিস্তান সুপার লিগ ২০২৪ ম্যাচ

ভারতে সরাসরি অনলাইনে দেখতে পাবেন ফ্যানকোড অ্যাপে।