MI vs RCB, IPL 2024 Live Streaming: মুম্বই ইন্ডিয়ান্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, আইপিএল ২০২৪; সরাসরি দেখবেন যেখানে
MI vs RCB (Photo Credit: RCB/ X)

আজ বৃহস্পতিবার রাত বিশ্বজুড়ে ক্রিকেটপ্রেমীদের জন্য বিশেষ হতে চলেছে কারণ, এই মরসুমে প্রথমবার মুম্বই ইন্ডিয়ান্স (MI) এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (RCB) আইপিএল ২০২৪ (IPL 2024)-এ পথ অতিক্রম করবে। যদিও দুটি দল এখনও অবধি খুব ভালো ক্রিকেট খেলেনি, তবে ওয়াংখেড়ে স্টেডিয়ামে দারুণ লড়াই আশা করা যায়। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে জয়ের আগে টানা তিন হার দিয়ে মরসুম শুরু করে মুম্বই ইন্ডিয়ান্স। তবে রোমারিও শেফার্ডের শেষ ওভারে বীরত্ব না থাকলে এমআই দলকে সেদিনও বড় সমস্যায় পড়তে হতো। বোলিং, বিশেষ করে স্পিন বিভাগ এখনও পীযূষ চাওলার পারফরম্যান্স খারাপ থেকে আরও খারাপতর হওয়ায় উদ্বেগ বেড়েছে। এদিকে, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এই মরসুমে পাঁচটি ম্যাচ খেলেছে এবং এর মধ্যে চারটিতে হেরেছে। বিরাট কোহলি ব্যাট হাতে ভালো করলেও মুম্বইয়ের মতো ব্যাটিং সেরা দলের বিপক্ষে আরসিবি করুণ ফর্মে থাকা বোলাররা যে কি করবে সেটাই দেখার। আইপিএলের এই মরসুমে আরও একটি হার ফাফ ডু প্লেসিসের দলের জন্য সমস্যা তৈরি করতে পারে। Virat Kohli Makes Funny Gestures: বেঙ্গালুরুর অনুশীলনের সময় অদ্ভুত অঙ্গভঙ্গি করলেন বিরাট কোহলি (দেখুন ভাইরাল ভিডিও)

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুঃ বিরাট কোহলি, ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), গ্লেন ম্যাক্সওয়েল, ক্যামেরন গ্রিন, দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), সৌরভ চৌহান, রিস টপলি, ময়ঙ্ক ডাগর, মহম্মদ সিরাজ, যশ দয়াল, হিমাংশু শর্মা, সুয়েশ প্রভুদেশাই, মহিপাল লোমরর, বিজয়কুমার বৈশাখ, স্বপ্নিল সিং, কর্ণ শর্মা, টম কারান, লকি ফার্গুসন, আলজারি জোসেফ, উইল জ্যাকস, অনুজ রাওয়াত, মনোজ ভান্ডেজ, আকাশ দীপ, রাজন কুমার।

মুম্বই ইন্ডিয়ান্সঃ রোহিত শর্মা, ইশান কিষাণ (উইকেটরক্ষক), সূর্যকুমার যাদব, তিলক ভার্মা, হার্দিক পাণ্ডিয়া (অধিনায়ক), টিম ডেভিড, রোমারিও শেফার্ড, মহম্মদ নবি, পীযূষ চাওলা, জেরাল্ড কোয়েটজি, জসপ্রিত বুমরাহ, আকাশ মাধওয়াল, কোয়েনা মাফাকা, নমন ধীর, নেহাল ওয়াধেরা, শামস মুলানি, শ্রেয়স গোপাল, লুক উড, বিষ্ণু বিনোদ, অর্জুন তেন্ডুলকর, কুমার কার্তিকেয়, শিবালিক শর্মা, অংশুল কাম্বোজ, নুয়ান তুষারা, দেওয়াল্ড ব্রেভিস।

কবে, কোথায় আয়োজিত হবে ২০২৪ আইপিএলের মুম্বই ইন্ডিয়ান্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যাচ?

১১ এপ্রিল মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium, Mumbai) আয়োজিত হবে ২০২৪ আইপিএলের মুম্বই ইন্ডিয়ান্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যাচ।

কখন থেকে শুরু হবে ২০২৪ আইপিএলের মুম্বই ইন্ডিয়ান্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যাচ?

২০২৪ আইপিএলের মুম্বই ইন্ডিয়ান্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৭ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন ২০২৪ আইপিএলের মুম্বই ইন্ডিয়ান্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যাচ

সরাসরি টিভিতে ২০২৪ আইপিএলের মুম্বই ইন্ডিয়ান্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যাচ ভারতে দেখবেন স্পোর্টসে-১৮ নেটওয়ার্কে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ২০২৪ আইপিএলের মুম্বই ইন্ডিয়ান্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যাচ

সরাসরি অনলাইনে দেখতে পাবেন জিওসিনেমা অ্যাপে।