MI vs DC, IPL 2024 Live Streaming: মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালস, আইপিএল ২০২৪; সরাসরি দেখবেন যেখানে
MI vs DC (Photo Credit: MI/ X)

আজ রবিবার (৭ এপ্রিল) মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) মুখোমুখি হয়ে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) তাদের শেষ ম্যাচে বড় পরাজয় থেকে ঘুরে দাঁড়াতে চাইবে। দিল্লি তাদের চারটি ম্যাচে মাত্র একটি ম্যাচেই জয় পেয়েছে এবং মুম্বই এখনও তাদের প্রথম তিনটি ম্যাচে হেরে জয়ের মুখ দেখেনি। এই মুহূর্তে মুম্বইয়ের জন্য সুখবর যে সূর্যকুমার যাদবকে ফিট ঘোষণা করা হয়েছে এবং ক্যাপিটালসের বিপক্ষে ম্যাচের আগে তিনি মুম্বই দলে যোগ দিয়েছেন। যেহেতু তাকে অনুশীলন করতে দেখা গেছে, তাই তিনি অবশ্যই নমন ধীরের জায়গায় মুম্বইয়ের একাদশে থাকবেন বলে আশা করা যায়। অন্যদিকে, চোট পেয়ে ছিটকে যাওয়া মুকেশ কুমার এই ম্যাচে সুমিত কুমারের জায়গায় কামব্যাক করতে পারেন। কুলদীপ যেহেতু চোটে ভুগছেন, তাই রসিখ সালামের জায়গায় খেলা হতে পারে প্রবীণ দুবেকে। Hasranga Officially Out of IPL 2024: সারেনি গোড়ালির চোট! আনুষ্ঠানিক ভাবে আইপিএল থেকে সরলেন হাসরাঙ্গা

মুম্বই ইন্ডিয়ান্সঃ ঈশান কিষাণ (উইকেটরক্ষক), রোহিত শর্মা, নমন ধীর, দেওয়াল্ড ব্রেভিস, তিলক ভার্মা, হার্দিক পাণ্ডিয়া (অধিনায়ক), পীযূষ চাওলা, টিম ডেভিড, জেরাল্ড কোয়েটজি, জসপ্রিত বুমরাহ, আকাশ মাধওয়াল, কোয়েনা মাফাকা, রোমারিও শেফার্ড, নুয়ান তুষারা, নেহাল ওয়াধেরা, শামস মুলানি, সূর্যকুমার যাদব, বিষ্ণু বিনোদ, শ্রেয়স গোপাল, লুক উড, মহম্মদ নবি, অর্জুন তেন্ডুলকর, কুমার কার্তিকেয়, শিবালিক শর্মা, অংশুল কাম্বোজ।

দিল্লি ক্যাপিটালসঃ ডেভিড ওয়ার্নার, পৃথ্বী শ, মিচেল মার্শ, অভিষেক পোরেল, ঋষভ পন্থ (অধিনায়ক), ট্রিস্টান স্টাবস, অক্ষর প্যাটেল, সুমিত কুমার, রসিখ দার সলাম, অ্যানরিখ নর্টজে, ইশান্ত শর্মা, খলিল আহমেদ, মুকেশ কুমার, কুমার কুশাগ্র, প্রবীন দুবে, জ্যাক ফ্রেজার-ম্যাকগর্ক, যশ ধুল, কুলদীপ যাদব, রিকি ভুই, ঝাই রিচার্ডসন, শাই হোপ, ললিত যাদব, ভিকি ওস্তওয়াল, স্বস্তিক চিকারা।

কবে, কোথায় আয়োজিত হবে ২০২৪ আইপিএলের মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচ?

৭ এপ্রিল মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium, Mumbai) আয়োজিত হবে ২০২৪ আইপিএলের মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচ।

কখন থেকে শুরু হবে ২০২৪ আইপিএলের মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচ?

২০২৪ আইপিএলের মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচ শুরু হবে ভারতীয় সময় দুপুর ৩ঃ৩০টেয়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন ২০২৪ আইপিএলের মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচ

সরাসরি টিভিতে ২০২৪ আইপিএলের মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচ ভারতে দেখবেন স্পোর্টসে-১৮ নেটওয়ার্কে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ২০২৪ আইপিএলের মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচ

সরাসরি অনলাইনে দেখতে পাবেন জিওসিনেমা অ্যাপে।