BBL Live Streaming: মেলবোর্ন স্টার্স বনাম মেলবোর্ন রেনেগেডস, বিগ ব্যাশ লিগ ২০২৩-২৪; সরাসরি দেখুন
Melbourne Stars (Photo Credit: @StarsBBL/ X)

গত ৭ ডিসেম্বর থেকে শুরু হয়েছে বিগ ব্যাশ লিগ ২০২৩-২৪। বিবিএলের ১৩তম মরসুমে মোট ১০টি করে ম্যাচে ৮টি করে দল লড়ছে। লিগ পর্বে সেরা চার দল পরের রাউন্ডে যাবে। এরপর প্লে-অফ, কোয়ালিফায়ার, নকআউট, চ্যালেঞ্জার এবং ফাইনাল খেলা হবে। রাউন্ড-রবিন রাউন্ডের পর টেবিলের শীর্ষে থাকা ও দ্বিতীয় স্থানে থাকা দলগুলো কোয়ালিফায়ার খেলবে এবং বিজয়ী দল সরাসরি বিবিএল ১৩ ফাইনালে প্রবেশ করবে, যেখানে কোয়ালিফায়ারের পরাজিত খেলোয়াড় চ্যালেঞ্জার হয়ে ফাইনালে পৌঁছনোর পর আরেকটি সুযোগ পাবে, যেখানে নকআউটের বিজয়ীর মুখোমুখি হবে। আজ ২ জানুয়ারি দিনের ২৩তম ম্যাচে মেলবোর্ন স্টার্সের (Melbourne Stars) মুখোমুখি হবে মেলবোর্ন রেনেগেডস (Melbourne Renegades)। এই ম্যাচ আয়োজিত হবে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে। বিবিএলে মেলবোর্ন স্টার্স ১৫ বার এবং মেলবোর্ন রেনেগেডস ৯ বার ম্যাচ জিতেছে। Five Runs Off One Ball: দেখুন, বাউন্ডারি ছাড়ায় ১ বলে পাঁচ রান কামিন্সের

কবে, কোথায় আয়োজিত হবে মেলবোর্ন স্টার্স বনাম মেলবোর্ন রেনেগেডস, বিগ ব্যাশ লিগ ২০২৩-২৪ ম্যাচ?

২ জানুয়ারি মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (Melbourne Cricket Ground) ২০২৩-২৪ বিগ ব্যাশ লিগ ম্যাচে মুখোমুখি হবে মেলবোর্ন স্টার্স বনাম মেলবোর্ন রেনেগেডস।

কখন থেকে শুরু হবে মেলবোর্ন স্টার্স বনাম মেলবোর্ন রেনেগেডস, বিগ ব্যাশ লিগ ২০২৩-২৪ ম্যাচ?

মেলবোর্ন স্টার্স বনাম মেলবোর্ন রেনেগেডস, বিগ ব্যাশ লিগ ২০২৩-২৪ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় দুপুর ১টা ৪৫মিনিটে।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন মেলবোর্ন স্টার্স বনাম মেলবোর্ন রেনেগেডস, বিগ ব্যাশ লিগ ২০২৩-২৪ ম্যাচ

সরাসরি টিভিতে মেলবোর্ন স্টার্স বনাম মেলবোর্ন রেনেগেডস, বিগ ব্যাশ লিগ ২০২৩-২৪ ম্যাচ ভারতে দেখবেন স্টার স্পোর্টসে নেটওয়ার্কে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন মেলবোর্ন স্টার্স বনাম মেলবোর্ন রেনেগেডস, বিগ ব্যাশ লিগ ২০২৩-২৪ ম্যাচ

সরাসরি অনলাইনে মেলবোর্ন স্টার্স বনাম মেলবোর্ন রেনেগেডস, বিগ ব্যাশ লিগ ২০২৩-২৪ ম্যাচ দেখতে পাবেন ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar) অ্যাপে।