BBL Live Streaming: মেলবোর্ন রেনেগেডস বনাম মেলবোর্ন স্টারস, বিগ ব্যাশ লিগ ২০২৩-২৪; সরাসরি দেখুন
Melbourne Stars (Photo Credit: @StarsBBL/ X)

আজ শনিবার, ১৩ জানুয়ারী, বিগ ব্যাশ লিগ ২০২৩-২০২৪ এর ৩৬তম ম্যাচে মেলবোর্নের ডকল্যান্ডস স্টেডিয়ামে মুখোমুখি হতে চলেছে মেলবোর্ন রেনেগেডস (Melbourne Renegades) এবং মেলবোর্ন স্টারস (Melbourne Stars)। মেলবোর্নের এই ডার্বি সবসময় ক্রিকেটপ্রেমীরা অত্যন্ত আগ্রহের সাথে দেখার জন্য অপেক্ষা করে। এবার, দুই দলের খেলার মরসুম কেটেছে বেশ বিপরীত। যেখানে স্টারসরা অবস্থান করছে পঞ্চম স্থানে এবং এখনও পরবর্তী রাউন্ডে একটি জায়গায় জন্য লড়াইয়ে রয়েছে। অন্যদিকে, রেনেগেডস পয়েন্ট টেবিলের তলানিতে রয়েছে এবং ইতিমধ্যেই বাদ পড়েছে। গ্লেন ম্যাক্সওয়েলের (Glenn Maxwell) নেতৃত্বে দ্য স্টারস আটটি ম্যাচের মধ্যে চারটি জিতেছে এবং হেরেছে। অন্যদিকে, রেনেগেডস তাদের আটটি ম্যাচের মধ্যে মাত্র একটি জিততে পেরেছে এবং ছয়টিতে হেরেছে। তাদের একটি খেলা অমীমাংসিতভাবে শেষ হয়। এই মরসুমের শুরুতে, যখন এই দুই দল একে অপরের মুখোমুখি হয়, তখন স্টারসরা ১৪ ওভারের বৃষ্টিবিঘ্নিত ম্যাচে আট উইকেটে জয় পায়। BBL Live Streaming: পার্থ স্কর্চার্স বনাম ব্রিসবেন হিট, বিগ ব্যাশ লিগ ২০২৩-২৪; সরাসরি দেখুন

মেলবোর্ন রেনেগেডসের স্কোয়াড: জর্ডান কক্স, নিক ম্যাডিনসন (অধিনায়ক), জ্যাক ফ্রেজার-ম্যাকগার্ক, শন মার্শ, ম্যাকেঞ্জি হার্ভে, স্কট এডওয়ার্ডস (উইকেটরক্ষক), জোনাথন ওয়েলস, উইল সাদারল্যান্ড, কেন রিচার্ডসন, অ্যাডাম জাম্পা, পিটার সিডল, অ্যারন ফিঞ্চ, আকিল হোসেন, রুয়ান্তা কেলেপোথা, ফার্গুস ও নিল।

মেলবোর্ন স্টারস স্কোয়াড: থমাস রজার্স, ড্যানিয়েল লরেন্স, বিউ ওয়েবস্টার, গ্লেন ম্যাক্সওয়েল (অধিনায়ক), মার্কাস স্টোইনিস, হিল্টন কার্টরাইট, পিটার হ্যান্ডসকম্ব, ইমাদ ওয়াসিম, নাথান কুল্টার-নাইল, জোয়েল প্যারিস, স্কট বোল্যান্ড, নিক লারকিন, মার্ক স্টেকেটি, কোরি রোচিচিওলি।

কবে, কোথায় আয়োজিত হবে মেলবোর্ন রেনেগেডস বনাম মেলবোর্ন স্টারস, বিগ ব্যাশ লিগ ২০২৩-২৪ ম্যাচ?

১৩ জানুয়ারি মেলবোর্নের ডকল্যান্ডস স্টেডিয়ামে (Docklands Stadium, Melbourne) ২০২৩-২৪ বিগ ব্যাশ লিগ ম্যাচে মুখোমুখি হবে মেলবোর্ন রেনেগেডস বনাম মেলবোর্ন স্টারস।

কখন থেকে শুরু হবে মেলবোর্ন রেনেগেডস বনাম মেলবোর্ন স্টারস, বিগ ব্যাশ লিগ ২০২৩-২৪ ম্যাচ?

মেলবোর্ন রেনেগেডস বনাম মেলবোর্ন স্টারস, বিগ ব্যাশ লিগ ২০২৩-২৪ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় দুপর ২টোয়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন মেলবোর্ন রেনেগেডস বনাম মেলবোর্ন স্টারস, বিগ ব্যাশ লিগ ২০২৩-২৪ ম্যাচ

সরাসরি টিভিতে মেলবোর্ন রেনেগেডস বনাম মেলবোর্ন স্টারস, বিগ ব্যাশ লিগ ২০২৩-২৪ ম্যাচ ভারতে দেখবেন স্টার স্পোর্টসে নেটওয়ার্কে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন মেলবোর্ন রেনেগেডস বনাম মেলবোর্ন স্টারস, বিগ ব্যাশ লিগ ২০২৩-২৪ ম্যাচ

সরাসরি অনলাইনে মেলবোর্ন রেনেগেডস বনাম মেলবোর্ন স্টারস, বিগ ব্যাশ লিগ ২০২৩-২৪ ম্যাচ দেখতে পাবেন ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar) অ্যাপে