LSG vs KKR Live Streaming: আইপিএলে আজ লখনউ সুপার জায়ান্টস বনাম কলকাতা নাইট রাইডার্স; কোথায়, কখন দেখবেন ম্যাচের সরাসরি সম্প্রচার
Lucknow Super Giants |(Photo: Twitter)

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL 2020) আজ মুখোমুখি হবে লখনউ সুপার জায়ান্টস ও কলকাতা নাইট রাইডার্স (Lucknow Super Giants vs Kolkata Knight Riders)। পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে হবে ম্যাচটি। ১০ ম্যাচ খেলে ১৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে দ্বিতীয় স্থানে রয়েছে কেএল রাহুলের নেতৃত্বাধীন লখনউ। অন্যদিকে, এই মরসুমে ধারাবাহিকতার অভাব রয়েছে কলকাতা শিবিরে। ১০ ম্যাচ খেলে ৮ পয়েন্ট নিয়ে তারা লিগ টেবিলে অষ্টম স্থানে রয়েছে। ১০টি ম্যাচ খেলে মাত্র ৪টি ম্যাচে জিতেছে নাইট শিবির। অন্যদিকে, সম সংখ্যক ম্যাচ খেলে লখনউ ৭টিতে জিতেছে। কলকাতা শিবিরের জন্য প্লে-অফে ওঠা কার্যত কঠিন। প্লে অফে যাওয়ার জন্য সম্ভাবনা জিইয়ে রাখতে তাদের বাকি চারটি ম্যাচে জিততেই হবে।

লখনউ সুপার জায়ান্টস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচটি কোথায় হবে?

লখনউ সুপার জায়ান্টস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচটি পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

লখনউ সুপার জায়ান্টস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচটি কখন শুরু হবে?

লখনউ সুপার জায়ান্টস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচটি ৭ মে, শনিবার সন্ধে সাতটা থেকে শুরু হবে। টস হবে সাতটায়।

লখনউ সুপার জায়ান্টস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচের লাইভ কভারেজ কোথায় দেখা যাবে?

স্টার স্পোর্টস নেটওয়ার্ক হল আইপিএল-র অফিসিয়াল সম্প্রচারকারী। ম্যাচটি স্টার স্পোর্টসের বিভিন্ন চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে। স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ১ এইচডি, স্টার স্পোর্টস ৩ এবং স্টার স্পোর্টস ৩ এইচডি, স্টার স্পোর্টস 2, স্টার স্পোর্টস ১ সিলেক্ট, স্টার সিলেক্ট ১, স্টার গোল্ড চ্যানেলে ইংরেজি ধারাভাষ্য-সহ লাইভ-অ্যাকশন দেখা যাবে। এছাড়াও স্টার স্পোর্টস ১ হিন্দি এবং স্টার স্পোর্টস ১ হিন্দি এইচডি হিন্দিতে ও অন্য চ্যানেলগুলিতে আঞ্চলিক ভাষায় ধারাভাষ্য-সহ লাইভ অ্যাকশন দেখা যাবে।

লখনউ সুপার জায়ান্টস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচ অনলাইনে কীভাবে দেখা যাবে?

লখনউ সুপার জায়ান্টস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচের অনলাইন স্ট্রিমিং ডিজনি প্লাস হটস্টারে পাওয়া হবে।