KKR vs PBKS, IPL 2024 Live Streaming: কলকাতা নাইট রাইডার্স বনাম পঞ্জাব কিংস, আইপিএল ২০২৪; সরাসরি দেখবেন যেখানে
KKR vs PBKS (Photo Credit: KKR/ X)

চলমান আইপিএল (IPL 2024) ২০২৪ অভিযানে কলকাতা নাইট রাইডার্স (KKR) পঞ্জাব কিংসের (PBKS) মুখোমুখি হবে। আজ, শুক্রবার (২৬ এপ্রিল) কলকাতার ইডেন গার্ডেন্সে টুর্নামেন্টের ৪২তম ম্যাচে মুখোমুখি হবে দুই দল। কেকেআর এখনও পর্যন্ত একটি সফল অভিযান উপভোগ করেছে, মরসুমে তারা যে সাতটি ম্যাচ খেলেছে তার মধ্যে পাঁচটিতে জিতেছে। বর্তমানে, দলটি পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে। অন্যদিকে, পঞ্জাব কিংসের এই মরসুমের অভিযান খুবই খারাপ। টুর্নামেন্টে আটটি ম্যাচ খেলে পঞ্জাব কেবল দুটি ম্যাচে জয় পেয়েছে এবং বাকি ছয়টিতে হেরেছে। তারা স্ট্যান্ডিংয়ে নবম স্থানে রয়েছে এবং আশা করবে যে কেকেআরের বিরুদ্ধে লড়াই তাদের ভাগ্য ঘুরিয়ে দিতে পারে। কলকাতার ইডেন গার্ডেন্সের পিচ ব্যাটসম্যানদের কাছে বেশ পছন্দের। বোলারদের সামান্য সাহায্য পেলে এমন পিচেও হাই স্কোরিং ম্যাচ হওয়া সম্ভব। প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেওয়া এবং বোর্ডে একটি বড় মোট পোস্ট করা একটি বুদ্ধিমান সিদ্ধান্ত হতে পারে। RCB Breaks SRH Record: সানরাইজার্স হায়দরাবাদের সর্বকালের কোন ব্যাটিংয়ের রেকর্ড ভাঙল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু?

পঞ্জাব কিংসঃ স্যাম কারান (অধিনায়ক), প্রভসিম্রান সিং, রাইলি রুশো, জিতেশ শর্মা (উইকেটরক্ষক), লিয়াম লিভিংস্টোন, শশাঙ্ক সিং, আশুতোষ শর্মা, হরপ্রিত সিং ভাটিয়া, হরপ্রিত ব্রার, হর্ষল প্যাটেল, কাগিসো রাবাডা, অর্শদীপ সিং, রাহুল চাহার, বিধবাথ কাভেরাপ্পা, অথর্ব তাইড়ে, শিবম সিং, ঋষি ধাওয়ান, জনি বেয়ারস্টো, নাথান এলিস, তানয় ত্যাগরাজন, শিখর ধাওয়ান, ক্রিস ওকস, সিকন্দর রাজা, প্রিন্স চৌধুরী, বিশ্বনাথ সিং।

কলকাতা নাইট রাইডার্সঃ সুনীল নারিন, অ্যাংক্রিস রঘুবংশী, ভেঙ্কটেশ আইয়ার, শ্রেয়স আইয়ার (অধিনায়ক), রিঙ্কু সিং, আন্দ্রে রাসেল, রমনদীপ সিং, মিচেল স্টার্ক, বরুণ চক্রবর্তী, হর্ষিত রানা, সুয়েশ শর্মা, অনুকুল রায়, মণীশ পান্ডে, বৈভব অরোরা, রহমানুল্লাহ গুরবাজ, আল্লাহ গজনফর, সাকিব হুসেন, শেরফেন রাদারফোর্ড, চেতন সাকারিয়া, নীতীশ রানা, শ্রীকর ভারত, দুষ্মন্ত চামিরা।

কবে, কোথায় আয়োজিত হবে ২০২৪ আইপিএলের কলকাতা নাইট রাইডার্স বনাম পঞ্জাব কিংসের ম্যাচ?

২৬ এপ্রিল কলকাতার ইডেন গার্ডেন্সে (Eden Gardens, Kolkata) আয়োজিত হবে ২০২৪ আইপিএলের কলকাতা নাইট রাইডার্স বনাম পঞ্জাব কিংসের ম্যাচ।

কখন থেকে শুরু হবে ২০২৪ আইপিএলের কলকাতা নাইট রাইডার্স বনাম পঞ্জাব কিংসের ম্যাচ?

২০২৪ আইপিএলের কলকাতা নাইট রাইডার্স বনাম পঞ্জাব কিংসের ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৭ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন ২০২৪ আইপিএলের কলকাতা নাইট রাইডার্স বনাম পঞ্জাব কিংসের ম্যাচ

সরাসরি টিভিতে ২০২৪ আইপিএলের কলকাতা নাইট রাইডার্স বনাম পঞ্জাব কিংসের ম্যাচ ভারতে দেখবেন স্পোর্টসে-১৮ নেটওয়ার্কে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ২০২৪ আইপিএলের কলকাতা নাইট রাইডার্স বনাম পঞ্জাব কিংসের ম্যাচ

সরাসরি অনলাইনে দেখতে পাবেন জিওসিনেমা অ্যাপে।