PSL 2024 Live Streaming: করাচি কিংস বনাম পেশোয়ার জালমি, পাকিস্তান সুপার লিগ ২০২৪, সরাসরি দেখবেন যেখানে
Babar Azam in Peshawar Zalmi (Photo Credit: PSLT20/ X)

আজ বুধবার (২১ ফেব্রুয়ারি) লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে ষষ্ঠ ম্যাচে করাচি কিংস (Karachi Kings) এবং পেশোয়ার জালমি (Peshawar Zalmi) একে অপরের মুখোমুখি হবে। করাচি তাদের প্রথম ম্যাচে মুলতান সুলতানসের বিপক্ষে ৫৫ রানে হেরে খেলায় নামছে। ফলে শূন্য পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শেষ স্থানে অবস্থান করছে তারা। অন্যদিকে পেশোয়ারও প্রথম ম্যাচে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের বিপক্ষে ১৬ রানে হেরে মাঠে নামছে। শূন্য পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থাকা করাচির ঠিক ওপরেই আছে তারা। পেশোয়ার জালমির অধিনায়ক বাবর আজম উদ্বোধনী ম্যাচে চারটি চার ও চারটি ছক্কার সাহায্যে ৬৮ (৪২) রানের দুর্দান্ত ইনিংস খেলেন। তিনি সম্ভবত আসন্ন ফিক্সচারে তার ফর্ম অব্যাহত রাখবেন এবং তার দলকে বোর্ডে তাদের প্রথম পয়েন্ট পেতে সহায়তা করবেন। মরসুমে এখন পর্যন্ত এই ভেন্যুতে খেলা তিনটি ম্যাচের মধ্যে দুটিতে জয় পেয়েছে রান তাড়া করা দল। প্রথম ইনিংসের গড় স্কোর ১৯৬ এবং সর্বোচ্চ লক্ষ্য তাড়া হয়েছে ১৮৮। টস জিতে অধিনায়ক সম্ভবত প্রথমে ব্যাট করবেন এবং বিশাল স্কোর করে প্রতিপক্ষকে চাপে ফেলবেন। PSL 2024: লাহোর কালান্দার্সের বিপক্ষে দুর্দান্ত ইনিংস খেললেন খাজা নাফে , কোয়েটা গ্ল্যাডিয়েটর্স পেল দ্বিতীয় জয় (দেখুন ভিডিও)

পেশোয়ার জালমিঃ সাইম আইয়ুব, বাবর আজম (অধিনায়ক), মহম্মদ হ্যারিস, টম কোহলার-ক্যাডমোর, রোভম্যান পাওয়েল, ড্যান মুসলি, আসিফ আলী, আমির জামাল, লুক উড, মহম্মদ জিশান, সলমন ইরশাদ, পল ওয়াল্টার, আরশাদ ইকবাল, খুররম শাহজাদ, মেহরান মুমতাজ, হাসিবুল্লাহ খান, আইমাল খান, শামার জোসেফ, আরিফ ইয়াকুব, উমাইর আফ্রিদি।

করাচি কিংসঃ শান মাসুদ (অধিনায়ক), জেমস ভিন্স, সাদ বেগ (উইকেটরক্ষক), শোয়েব মালিক, মহম্মদ নওয়াজ, কাইরন পোলার্ড, ড্যানিয়েল স্যামস, হাসান আলি, মীর হামজা, তাবরেজ শামসি, মহম্মদ আমির খান, জেমি ওভারটন, আনোয়ার আলি, লিউস ডু প্লুয়, ইরফান খান নিয়াজি, শহীদ মাহমুদ, মহম্মদ আখলাক, সিরাজউদ্দিন, আরাফাত মিনহাস।

কবে, কোথায় আয়োজিত হবে করাচি কিংস বনাম পেশোয়ার জালমি,পাকিস্তান সুপার লিগ ২০২৪ ম্যাচ?

২১ ফেব্রুয়ারি লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে (Gaddafi Stadium, Lahore) আয়োজিত হবে করাচি কিংস বনাম পেশোয়ার জালমি,পাকিস্তান সুপার লিগ ২০২৪ ম্যাচ।

কখন থেকে শুরু হবে করাচি কিংস বনাম পেশোয়ার জালমি,পাকিস্তান সুপার লিগ ২০২৪ ম্যাচ?

করাচি কিংস বনাম পেশোয়ার জালমি,পাকিস্তান সুপার লিগ ২০২৪ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় দুপুর ২ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন করাচি কিংস বনাম পেশোয়ার জালমি,পাকিস্তান সুপার লিগ ২০২৪ ম্যাচ

সরাসরি টিভিতে করাচি কিংস বনাম পেশোয়ার জালমি,পাকিস্তান সুপার লিগ ২০২৪-এর ম্যাচ ভারতে সম্প্রচার করা হবে না।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন করাচি কিংস বনাম পেশোয়ার জালমি,পাকিস্তান সুপার লিগ ২০২৪ ম্যাচ

ভারতে সরাসরি অনলাইনে দেখতে পাবেন ফ্যানকোড অ্যাপে।