IRE Squad, IRE vs AFG: আফগানিস্তানের বিপক্ষে তিন ফরম্যাটের দল ঘোষণা আইরিশদের
Ireland T20 Cricket Team (Photo Credit: Ireland Cricket/ Twitter)

আফগানিস্তানের বিপক্ষে তিন ফরম্যাটের সিরিজের জন্য আয়ারল্যান্ডের টেস্ট ও সাদা বলের দলে ডাক পাওয়ার পর চলতি মাসের শেষের দিকে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হতে পারে ম্যাথু ফস্টারের (Matthew Foster)। আয়ারল্যান্ডের ঘরোয়া প্রতিযোগিতায় নর্দার্ন নাইটসে প্রতিনিধিত্ব করা ২৪ বছর বয়সী পেস বোলার ফস্টার আফগানিস্তানের বিপক্ষে থাকা টেস্ট স্কোয়াডে চারজন আনক্যাপড খেলোয়াড়ের একজন। আগামী ২৮ ফেব্রুয়ারি আবুধাবিতে শুরু হতে যাওয়া একমাত্র টেস্টে অভিষেকের দৌড়ে আছেন ব্যারি ম্যাকার্থি, থিও ভ্যান ওয়ারকম ও ক্রেইগ ইয়ং। এরপর ৭ থেকে ১৮ মার্চের মধ্যে শারজায় তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বালবার্নির সাদা বলের উত্তরসূরি পল স্টার্লিং, যিনি গত বছর তিন ফরম্যাটেই সেঞ্চুরি করেন। ডিসেম্বরে জিম্বাবয়েতে তাদের ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজটি ক্লিন সুইপ করার পরে, আয়ারল্যান্ড গত সপ্তাহে স্পেনে একটি প্রশিক্ষণ শিবির করে এবং টেস্টের পাঁচ দিন আগে সংযুক্ত আরব আমিরাতে উড়ে যাবে। Daryl Mitchell Ruled Out: পায়ে দীর্ঘকালীন চোট! দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া সিরিজ থেকে ছিটকে গেলেন কিউই তারকা ড্যারেল মিচেল

আয়ারল্যান্ডের টেস্ট দলঃ মার্ক অ্যাডেয়ার, অ্যান্ড্রু বালবার্নি (অধিনায়ক), কার্টিস ক্যাম্পার, জর্জ ডকরেল, ম্যাথু ফস্টার, গ্রাহাম হিউম, অ্যান্ডি ম্যাকব্রাইন, ব্যারি ম্যাকার্থি, জেমস ম্যাককলাম, পিজে মুর, পল স্টার্লিং, হ্যারি টেক্টর, লোরকান টাকার, থিও ভ্যান ওয়ারকম, ক্রেইগ ইয়ং।

আয়ারল্যান্ডের ওয়ানডে দলঃ মার্ক অ্যাডেয়ার, অ্যান্ড্রু বালবার্নি, কার্টিস ক্যাম্পার, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, ম্যাথু ফস্টার, গ্রাহাম হিউম, অ্যান্ডি ম্যাকব্রাইন, ব্যারি ম্যাকার্থি, নেইল রক, পল স্টার্লিং (অধিনায়ক), হ্যারি টেক্টর, লোরকান টাকার, থিও ভ্যান ওয়ারকম, ক্রেইগ ইয়াং।

আয়ারল্যান্ডের টি-২০ দলঃ মার্ক অ্যাডেয়ার, রস অ্যাডেয়ার, অ্যান্ড্রু বালবার্নি, কার্টিস ক্যাম্পার, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, গ্রাহাম হিউম, জশ লিটল, ব্যারি ম্যাকার্থি, নিল রক, পল স্টার্লিং (অধিনায়ক), হ্যারি টেক্টর, লোরকান টাকার, বেন হোয়াইট, ক্রেইগ ইয়াং।