IPL Closing Ceremony 2023: আইপিএল সমাপনী অনুষ্ঠান, তারকাখচিত সন্ধ্যায় থাকছেন কারা? জেনে নিন কোথায়, কখন, সরাসরি দেখবেন
IPL Final Ceremony (Photo Credit: Twitter)

আইপিএল ২০২৩-এর প্রথম কোয়ালিফায়ারে গুজরাত টাইটান্সকে হারিয়ে ফাইনালের টিকিট নিশ্চিত করেছে চেন্নাই সুপার কিংস। অন্যদিকে, নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে গুজরাত টাইটান্স এখন ফাইনালে মুখোমুখি হবে ধোনি বাহিনী। এই রোমাঞ্চকর ফাইনাল ম্যাচের আগে আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে এক জমকালো সন্ধ্যার পরিকল্পনা করেছে বিসিসিআই। সমাপনী অনুষ্ঠানে নিউক্লিয়া এবং কিং-এর পাওয়ার-প্যাক পারফরম্যান্স ম্যাচের আগে দেখা যাবে। এছাড়া বলিউড তারকা রণবীর সিং, সুরকার এ আর রহমানসহ বেশ কয়েকজন বিখ্যাত শিল্পী এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে জানা গেছে। সমাপনী অনুষ্ঠানের পর শুরু হবে ফাইনাল। এর মধ্যে কিছু পারফরম্যান্স হতে পারে টসের আগে, আবার কিছু ইনিংস বিরতির সময় হতে পারে।

কবে, কোথায় আয়োজিত হবে ২০২৩ আইপিএল সমাপনী অনুষ্ঠান?

২৮ মে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে (Narendra Modi Stadium, Ahmedabad) দ্বি২০২৩ আইপিএল সমাপনী অনুষ্ঠান।

আইপিএল ২০২৩-এর সমাপনী অনুষ্ঠানে কারা পারফর্ম করবেন?

শোনা যাচ্ছে, ২০২৩ সালের আইপিএলের সমাপ্তি অনুষ্ঠানে মঞ্চে আলো ছড়াবেন বলিউড তারকা রণবীর সিং, সুরকার এ আর রহমান। আইপিএলের তরফ থেকে প্রকাশিত পোস্টারে দেখা যাচ্ছে ভারতীয় র‍্যাপার ডিভাইন, গায়ক কিং, নিউক্লিয়া এবং জোনিতা গান্ধীকে।

কখন থেকে শুরু হবে ২০২৩ আইপিএল সমাপনী অনুষ্ঠান?

২০২৩ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সমাপনী অনুষ্ঠান শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৬ঃ০০টায়। তখন পারফর্ম করবেন গায়ক কিং, নিউক্লিয়া এবং মিড-ইনিংসে পারফর্ম করবেন ভারতীয় র‍্যাপার ডিভাইন এবং জোনিতা গান্ধী।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন ২০২৩ আইপিএল সমাপনী অনুষ্ঠান

সরাসরি টিভিতে ২০২৩ আইপিএল সমাপনী অনুষ্ঠান দেখতে পাবেন স্টার স্পোর্টস নেটওয়ার্কে (Star Sports Network)

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ২০২৩ আইপিএল সমাপনী অনুষ্ঠান

সরাসরি অনলাইনে দেখতে পাবেন জিও সিনেমা (JioCinema) অ্যাপে।