CSK vs SRH: আইপিএলে আজ সানরাইজার্স হায়দরাবাদ বনাম চেন্নাই সুপার কিংস, জেনে নিন দুই দলের সম্ভাব্য একাদশ ও পরিসংখ্যান

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2021) ২৩ তম ম্যাচ আজ মুখোমুখি হচ্ছে সানরাইজার্স হায়দরাবাদ ও চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings vs Sunrisers Hyderabad)। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে হবে এই ম্যাচ। তিনবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস দারুন ফর্মে রয়েছ এই মরশুমে। টুর্নামেন্টের প্রথম খেলা হারলেও তারপর চারটি ম্যাচই জিতেছে ধোনিরা। গত ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে ৬৯ রানে হারিয়েছ চেন্নাই। ফাফ ডু প্লেসিস ও দীপক চাহারের পারফরম্যান্সে ভর করে চেন্নাই সুপার কিংস ব্যাট ও বলে মুগ্ধ করেছে। অন্যদিকে সানরাইজার্স হায়দরাবাদ পয়েন্ট টেবিলের নীচে রয়েছে। পাঁচটি খেলায় মাত্র একটি জয় পেয়েছে তারা। তাই আজকের ম্যাচে জয়ের পথে ফিরতে মরিয়া ওঠবেন জনি বেয়ারস্টো, ডেভিড ওয়ার্নাররা। প্লেয়িং ইলেভেনে প্রত্যাবর্তনের সম্ভাবনা আছে বিজয় শঙ্কর ও মনীষ পান্ডের।

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য একাদশ: ফাফ ডু প্লেসিস, রুতুরাজ গায়কওয়াদ, সুরেশ রায়না, অম্বাতি রায়দু, এমএস ধোনি, রবীন্দ্র জাদেজা, স্যাম কুরান, শারদুল ঠাকুর, ডোয়াইন ব্রাভো, দীপক চাহার ও ইমরান তাহির।

সানরাইজার্স হায়দরাবাদের সম্ভাব্য একাদশ: ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো, মণীশ পান্ডে, কেন উইলিয়ামসন, বিজয় শঙ্কর, কেদার যাদব / আবদুল সামাদ, রশিদ খান, জগদেশেশ সুচিথ, সিদ্ধার্থ কৌল, খলিল আহমেদ এবং সন্দীপ শর্মা।

পরিসংখ্যান: দুই দল এর আগে ১৫টি ম্যাচে মুখোমুখি হয়েছে। সিএসকে জিতেছে ১১টি ম্যাচে। ৪টি ম্যাচ জিতেছে হায়দরাবাদ।