SRH vs DC: আইপিএলে আজ সানরাইজার্স হায়দরাবাদ বনাম দিল্লি ক্যাপিটালস, জেনে নিন দুই দলের সম্ভাব্য একাদশ ও পরিসংখ্যান

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2021) ২০ তম ম্যাচে আজ মুখোমুখি হবে সানরাইজার্স হায়দরাবাদ ও দিল্লি ক্যাপিটালস (Sunrisers Hyderabad vs Delhi Capitals)। চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে হবে এই ম্যাচ। এই ম্যাচটি চিপকে এই মরশুমের শেষ ম্যাচ। উভয় দলই নিজেদের নিজেদের গত ম্যাচে জয় পেয়েছে। বুধবার স্বাচ্ছন্দ্যে পাঞ্জাব কিংসকে হারিয়েছে হায়দরাবাদ। অন্যদিকে গত ম্যাচে মুম্বাইকে হারিয়েছে দিল্লি।

এসআরএইচ তাদের গত ম্যাচগুলিতে ব্যাটিং অর্ডারে কিছু সমস্যায় পড়ছিল। তবে কেন উইলিয়ামসন প্লেয়িং ইলেভেনে আসাতে সমস্যা মিটেছে। খলিল আহমেদ, অভিষেক শর্মা এবং রশিদ খান সকলেই দুর্দান্ত বোলিং করছেন। হাঁটুতে চোট লাগাতে টি নটরাজন এই মরশুমের বাকি ম্যাচগুলি থেকে ছিটকে যেতে পারেন। অন্যদিকে গত ম্যাচে দিল্লি দল একেবারে দারুন ছন্দে দিল। অমিত মিশ্র এবং শিমরন হেটমায়ার দলে ফিরেছিলেন। অমিত মিশ্র রোহিত শর্মা,ইশান কিষাণ, হার্ডিক পান্ডিয়া ও কাইরন পোলার্ডের উইকেট শিকার করেন।

সানরাইজার্স হায়দরাবাদের সম্ভাব্য একাদশ: ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো, কেন উইলিয়ামসন, বিজয় শঙ্কর, বিরাট সিং, কেদার যাদব, অভিষেক শর্মা, রশিদ খান, সিদ্ধার্থ কৌল, খলিল আহমেদ এবং ভুবনেশ্বর কুমার / সন্দীপ শর্মা।

দিল্লি ক্যাপিটালসের সম্ভাব্য একাদশ: শিখর ধাওয়ান, পৃথ্বী শ, স্টিভ স্মিথ, ঋষভ পন্থ, শিমরন হেটমায়ার, মার্কাস স্টোইনিস, ললিত যাদব, অমিত মিশ্র, রবি অশ্বিন, কাগিসো রাবাদা এবং আবেশ খান।

পরিসংখ্যান: দুই দল এর আগে ১৮টি ম্যাচে মুখোমুখি হয়েছে। তার মধ্যে হায়দরাবাদ জিতেছে ১১টি ম্যাচে। বাকি ৭টি ম্যাচে জিতেছে দিল্লি।