IPL 2021 Final, CSK vs KKR Live Streaming: কয়েক ঘণ্টা পরই আইপিএল ফাইনাল, কখন, কোথায়, কীভাবে সরাসরি দেখবেন চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচ

আইপিএল-র ফাইনালে (IPL 2021 Final) আজ মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্স (Chennai Super Kings vs Kolkata Knight Riders)। সন্ধে সাড়ে সাতটা থেকে ম্যাচ শুরু হবে দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। প্রথম কোয়ালিফায়ারে দিল্লি ক্যাপিটালস-কে হারিয়ে সরাসরি ফাইনালে চলে আসে চেন্নাই সুপার কিংস। অন্যদিকে, কলকাতা নাইট রাইডার্স এলিমিনেটরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও দ্বিতীয় কোয়ালিফায়ারে দিল্লিকে হারিয়ে ফাইনালে উঠেছে।

২০২০ সালের একটি হতাশাজনক পারফরম্যান্সের পর চেন্নাই সুপার কিংসের এই মরসুমে দারুন ভাবে ফিরে এসেছে। তাদের বোলিং আক্রমণ নিয়ে কিছু প্রশ্ন থাকলেও যথারীতি ব্যাটিং নিয়ে কিছু বলার নেই। ফাফ ডু প্লেসিস গোটা মরসুম জুড়ে ধারাবাহিক ভাবে রান করেছেন। তরুণ রুতুরাজ গায়কোয়াডও ম্যাচ জিতিয়েছেন কয়েকটা। তিনি অরেঞ্জ ক্যাপ জেতার প্রধান প্রতিদ্বন্দ্বী। কেএল রাহুলকে টপকাটে মাত্র ২৩ রান প্রয়োজন তাঁর। অভিজ্ঞতার দিক দিয়ে চেন্নাই অবশ্যই ফাইনালে কলকাতার থেকে এগিয়ে শুরু করবে। তবে, কলকাতা এগিয়ে থাকবে স্পিন বোলিংয়ে। ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে কেকেআর আইপিএলের ইতিহাসের অন্যতম স্মরণীয় প্রত্যাবর্তন করেছে। মরসুমের প্রথমার্ধে খারাপ পারফরম্যান্সের পর আমিরশাহি লিগে তারা দারুন খেলেছে। ভেঙ্কটেশ আইয়ার এবং রাহুল ত্রিপাঠির আক্রমণাত্মক ব্যাটিং বিপক্ষ দলকে চিন্তায় রাখছে। অন্যদিকে, বরুণ চক্রবর্তী, লকি ফার্গুসন এবং সুনীল নারাইন বল হাতে ভেলকি দেখাচ্ছেন মাঝের ওভারগুলিতে।

চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচ কোথায় খেলা হবে?

চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচ দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে।

চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচ কবে ও কখন শুরু হবে?

চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচ ম্যাচ শুক্রবার, ১৫ অক্টোবর সন্ধে সাড়ে ৭টা থেকে শুরু হবে। টস হবে ৭টায়।

চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচ ম্যাচ কোন টিভি চ্যানেলে সরাসরি দেখা যাবে ম্যাচ?

স্টার স্পোর্টস নেটওয়ার্কের বিভিন্ন চ্যানেল যেমন স্টার স্পোর্টস ১/এইচডি, স্টার স্পোর্টস সিলেক্ট এইচিডি ১, স্টার স্পোর্টস ১ হিন্দিকে সরাসরি দেখানো হবে ম্যাচ। বাংলায় ধারাবিবরণী শোনার জন্য স্টার স্পোর্টস ১ বাংলা টিউন করুন।

অনলাইনে কী ভাবে দেখা যাবে ম্যাচ?

ডিজনি+হটস্টারের মাধ্যমে সরাসরি দেখা যাবে আইপিএল ফাইনাল ম্যাচ।