IPL 2022: সেরে উঠতে সময় লাগবে, দীপক চাহারকে আইপিএলে নাও পেতে পারে চেন্নাই সুপার কিংস
দীপক চাহার (Photo Credits: IANS)

নতুন দিল্লি, ২ মার্চ: আইপিএল (IPL 2022) শুরুর আগেই বাজে খবর চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) জন্য। চোটপ্রাপ্ত দীপক চাহারকে (Deepak Chahar) এবারের আইপিএল-র পুরো সময় নাও পেতে পারে তারা। কলকাতায় ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষ টি-টোয়েন্টিতে চাহার চোট পেয়েছিলেন এবং শ্রীলঙ্কার বিরুদ্ধে পরবর্তী টি-টোয়েন্টি সিরিজ থেকে বাদ পড়েছিলেন। চাহার এখন জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (NCA) রয়েছেন। আইপিএল মেগা নিলামে ১৪ কোটি টাকা দরে চাহারকে দলে নিয়েছে চেন্নাই সুপার কিংস।

ESPNCricinfo-র একটি প্রতিবেদনে বলা হয়েছে, "চাহারের সেরে উঠতে কয়েক সপ্তাহ সময় লাগতে পারে, যার অর্থ তিনি ২৬ মার্চ থেকে শুরু হতে যাওয়া আইপিএলে নাও খেলতে পারেন। সুপার কিংস বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমি থেকে চূড়ান্ত রিপোর্টের জন্য অপেক্ষা করছে।" আরও পড়ুন: Australia In Pakistan: পাকিস্তান-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের নাম রাখা হল যে দুই কিংবদন্তি স্পিনারের নামে

যখনই সুযোগ পেয়েছেন তখনই পারফর্ম করে দেখিয়েছেন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুটি ওয়ানডেতে চাহার ব্যাট হাতে ৫৪ এবং ৩৮ রান করেছিলেন এবং বল হাতে দুটি ম্যাচে নিয়েছিলেন ৪টি উইকেট। চোট পাওয়ার ঠিক আগে, চাহার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষ টি-টোয়েন্টিতে ২টি উইকেট নিয়েছিলেন।