India vs Zimbabwe Live Streaming: আজ জিম্বাবুয়ের বিরুদ্ধে প্রথম ওয়ানডে ম্যাচ খেলতে নামছে ভারত; কোথায়, কখন দেখবেন ম্যাচের সরাসরি সম্প্রচার?
Skipper KL Rahul during training (Photo credit: Twitter)

বৃহস্পতিবার জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ খেলতে নামছে ভারতীয় ক্রিকেট দল (India vs Zimbabwe 1st ODI)। রোহিত শর্মার অনুপস্থিতিতে কেএল রাহুল ভারতীয় দলের নেতৃত্ব দেবেন। যদিও জিম্বাবুয়ে তুলনামূলকভাবে শক্তিশালী দল নয়, তবে তারা বাংলাদেশের বিপক্ষে ঘরের মাঠে সিরিজ জিতেছে। তাই তাদের আত্মবিশ্বাস তুঙ্গে রয়েছে। সিকান্দার রাজা, রায়ান বার্ল এবং রেজিস চাকাবভার মতো খেলোয়াড়দের উপস্থিতি জিম্বাবুয়ে দলকে শক্তিশালী করে তুলেছে। অন্যদিকে, ভারতীয় দলে নেই বিরাট কোহলি, জসপ্রিত বুমরা, ঋষভ পন্থ, রবীন্দ্র জাদেজা, সূর্যকুমার যাদব, মহম্মদ শামি এবং রবিচন্দ্রন অশ্বিনের মতো খেলোয়াড়রা।

এশিয়া কাপের আগে জিম্বাবুয়ের বিরুদ্ধে এই সিরিজ ভারতীয় দলের জন্য বেশ কাজের। এশিয়া কাপের আগে গোটা দলকে ঝালিয়ে নেওয়া যাবে। দীপক হুদা এবং সঞ্জু স্যামসন সদ্য সমাপ্ত ওয়েস্ট ইন্ডিজ সিরিজের সময় খেলেছেন। এখন দলে জায়গা পাকা করার জন্য পারফরম্যান্স আরও ভাল করার দিকে তাঁরা নিশ্চয় নজর দেবেন। এছাড়াও অক্সার প্যাটেলও নিজের ফর্ম ধরে রাখতে চাইবেন। অন্যদিকে জিম্বাবুয়ের রয়েছে রাজা, যিনি বাংলাদেশের বিপক্ষে ব্যাক-টু-ব্যাক সেঞ্চুরি করেছেন এবং দুর্দান্ত ফর্মে রয়েছেন। ক্যাপ্টেন চাকাবভাও বাংলাদেশের বিপক্ষে কয়েকটি ভাল ইনিংস খেলেছেন।

ভারত বনাম জিম্বাবুয়ে প্রথম ওডিআই ম্যাচ কবে, কখন হবে?

ভারত বনাম জিম্বাবুয়ে প্রথম ওডিআই ম্যাচ আজ ১৮ অগাস্ বৃহস্পতিবার খেলা হবে। ম্যাচটি হারারে স্পোর্টস ক্লাবে খেলা হবে।

কটা থেকে শুরু হবে ম্যাচ?

আজ, বৃহস্পতিবার ভারতীয় সময় দুপুর ১২টা ৪৫ মিনিটে শুরু হবে খেলা। ১২টা ১৫ মিনিটে হবে টস।

ভারত বনাম জিম্বাবুয়ে প্রথম ওডিআই ম্যাচ কোন টিভি চ্যানেলে দেখা যাবে?

সোনি টেন ১, সোনি টেন ৩ এবং সোনি সিক্সে ভারত বনাম জিম্বাবুয়ে প্রথম ওডিআই ম্যাচ সরাসরি সম্প্রচারিত হবে।

অনলাইনে কীভাবে দেখা যাবে এই ম্যাচ?

সোনি লিভ অ্যাপে ভারত বনাম জিম্বাবুয়ে প্রথম ওডিআই ম্যাচের সরাসরি সম্প্রচার দেখা যাবে।