India vs South Africa 1st Test Live Streaming: আজ শুরু হচ্ছে ভারত বনাম নিউজিল্যান্ড প্রথম টেস্ট, কখন, কোথায় দেখবেন ম্যাচের সরাসরি সম্প্রচার?
India vs South Africa 1st Test 2021 Preview (Photo Credits: Twitter)

আজ রবিবার থেকে শুরু হতে চলেছে দক্ষিণ আফ্রিকা বনাম ভারত প্রথম টেস্ট (India vs South Africa 1st Test 2021)। সিরিজের প্রথম টেস্ট কাল থেকে শুরু হবে সেঞ্চুরিয়নে (Centurion)। কোভিড সংক্রমণের কারণে এই টেস্টে মাঠে কোনও দর্শক থাকবে না। ঘরের মাঠে নিউজিল্যান্ডকে ১-০ তে টেস্ট সিরিজে হারিয়ে দক্ষিণ আফ্রিকা গিয়েছেন বিরাট কোহলিরা। অন্যদিকে, টি-২০ বিশ্বকাপের পর এটাই প্রোটিয়াদের জন্য যে কোনও ফরম্যাটে প্রথম ক্রিকেট সিরিজ। এই সিরিজটি আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ।

জানা যাচ্ছে, এই টেস্টে পাঁচ বোলার নিয়েই মাঠে নামবেন বিরাট কোহলি। ওপেনিং করবেন কেএল রাহুল এবং মায়াঙ্ক আগরওয়াল। এরপর চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি এবং ঋষভ পন্থকে নিয়ে প্রশ্ন নেই। তবে, প্রশ্ন পাঁচ নম্বরে কে নামবে? অজিঙ্কা রাহানে দীর্ঘদিন ফর্মে নেই। বর্তমান ফর্মের বিচারে তাঁর থেকে এগিয়ে শ্রেয়স আইয়ার। কানপুরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্টে শতরান করেছেন শ্রেয়স। শুধু এই দু'জন নন, পাঁচ নম্বর নিয়ে আলোচনায় আছেন হনুমা বিহারীও। অন্যদিকে, সাউথ আফ্রিকা দলে নেই দুই অভিজ্ঞ ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স এবং ফাফ ডু প্লেসি। প্রথম টেস্টের পর বাকি দু'টি টেস্টে খেলবেন না কুইন্টন ডি ককও। সিরিজ থেকে ছিটকে গিয়েছেন ফাস্ট বোলার নখিয়া।

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা প্রথম টেস্ট ম্যাচটি কখন আছে?

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা প্রথম টেস্ট ম্যাচ ২৬ ডিসেম্বর, রবিবার থেকে শুরু হবে।

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা প্রথম টেস্ট ম্যাচ কোথায় হবে?

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা প্রথম টেস্ট ম্যাচ সেঞ্চুরিয়ানের সুপারস্পোর্ট পার্কে খেলা হবে।

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা প্রথম টেস্ট ম্যাচ কখন শুরু হবে?

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা প্রথম টেস্ট শুরু হবে ভারতীয় সময় দুপুর দেড়টায়।

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা প্রথম টেস্ট ম্যাচ কোন টিভি চ্যানেলগুলিতে সরাসরি সম্প্রচার হবে?

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা প্রথম টেস্ট ম্যাচটি Star Sports নেটওয়ার্ক সরাসরি সম্প্রচার করবে। Star Sports 1, Star Sports 1 HD, Star Sports 1 Hindi, Star Sports 1 Hindi HD, Star Sports 1 Tamil, Star Sports 1 Telugu, and Star Sports 1 Kannada চ্যানেলে দেখা যাবে।

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা প্রথম টেস্ট ম্যাচ লাইভ স্ট্রিমিং কী ভাবে দেখবেন?

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা প্রথম টেস্ট ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখা যাবে Disney+ Hotstar অ্যাপ ও ওয়েবসাইটে।