India vs England 4th T20: আজ চতুর্থ টি-২০ তে মুখোমুখি ভারত বনাম ইংল্যান্ড, দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ
India vs England (Photo Credits: Twitter)

আমেদাবাদের মোতেরায় নরেন্দ্র মোদি স্টেডিয়াম আজ সিরিজের চতুর্থ টি-২০-তে মুখোমুখি হবে ইংল্যান্ড ও ভারত (India vs England 4th T20)। ভারত তৃতীয় টি-২০ ম্যাচ হেরেছে। ইতিমধ্যেই সিরিজে ২-১ এ এগিয়ে রয়েছে ইংরেজরা। তাই আজকের ম্যাচে ইয়ন মর্গান দলে কোনও পরিবর্তন আনবে না বলেই মনে হচ্ছে। বৃহস্পতিবার মোতেরায় জিততে পারলেই সিরিজ জিতে নেবে ইংল্যান্ড। না হলে অপেক্ষা করতে হবে শেষ ম্যাচ পর্যন্ত। অন্যদিকে দলে বেশ কয়েকটি পরিবর্তন আনতে পারেন বিরাট কোহলি।

এদিকে আজকের ম্যাচে রোহিত শর্মার সামনে রয়েছে মাইল ফলক ছোঁয়ার হাতছানি। ১০৯টি টি ২০ ম্যাচে রোহিতের সংগ্রহ ২৭৮৮ রান। টি ২০ ক্রিকেটে সব চেয়ে বেশি রান করা ব্যাটসম্যানদের তালিকায় রোহিত রয়েছেন ৩ নম্বরে। আজ ৫২ রান করলেই তিনি এই তালিকায় দ্বিতীয় স্থানে উঠে আসবেন। দ্বিতীয় স্থানে রয়েছেন নিউজিল্যান্ডের ক্রিকেটার মার্টিন গাপ্টিল। ৯৯ ম্যাচ ম্যাচ তিনি করেছেন ২৮৩৯ রান। এই তালিকায় শীর্ষে রয়েছেন বিরাট কোহলি। ৮৮ ম্যাচে তিনি করেছেন ৩০৭৮ রান।

ভারতের সম্ভাব্য একাদশ: রোহিত শর্মা, ঈশান কিষাণ, বিরাট কোহলি, ঋষভ পন্থ, শ্রেয়স আইয়ার, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, নবদীপ সায়নী, ভুবনেশ্বর কুমার, যুজবেন্দ্র চাহাল।

ইংল্যান্ডের সম্ভাব্য প্রথম একাদশ: জোস বাটলার, জেসন রায়, দাউদ মালান, জনি বেয়ারস্টো, ইইন মরগান, বেন স্টোকস, স্যাম কুরান, জোফরা আর্চার, ক্রিস জর্ডান, মার্ক উড, আদিল রশিদ।

পরিসংখ্যান: ইংল্যান্ড ও ভারত এর আগে ১৭টি টি-২০ ম্যাচ খেলেছে। ইংল্যান্ড ৯টি ও ভারত ৮ ম্যাচ জিতেছে।