India vs England 1st Test Live Streaming: কোথায়, কখন দেখবেন ভারত বনাম ইংল্যান্ড প্রথম টেস্টের সরাসরি সম্প্রচার
ফাইল ফোটো (Photo Credits: Twitter)

আগামীকাল থেকে ভারতে ফিরছে আন্তর্জাতিক ক্রিকেট। ৪ ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্টে আগামীকাল মুখোমুখি হচ্ছে ভারত ও ইংল্যান্ড (India vs England 1st Test 2021)। চেন্নাইয়ের এমএ চিদাম্বরম (MA Chidambaram Stadium) স্টেডিয়ামে হবে প্রথম টেস্ট। অস্ট্রেলিয়ায় শেষ তিনটি ম্যাচ না খেললেও আগামীকাল ফের দলকে নেতৃত্ব দেবেন বিরাট কোহলি। ইশান্ত শর্মা এবং জাসপ্রিত বুমরাও চোট সারিয়ে দলে ফিরবেন বলে আশা করা হচ্ছে। আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ওঠার ক্ষেত্রে এই সিরিজের গুরুত্ব অপরিসীম দুই দলের কাছেই। যে দল সিরিজ জিতবে তারাই লর্ডসে নিউজিল্যান্ডের বিপক্ষে খেলবে বলে মনে করা হচ্ছে।

অস্ট্রেলিয়ায় চোট আঘাতে জর্জরিত টিম ইন্ডিয়ার সিরিজ জয় ক্রিকেট বিশ্বের প্রশংসা কুড়িয়েছে। তবে ঘরের মাঠে পুরো শক্তি নিয়েই কোহলিরা মাঠে নামবেন। আর অশ্বিন বোলিং লাইনআপে মূল ভূমিকা রাখবেন, এছাড়াও রয়েছেন পেসার জসপ্রিত বুমরাহ। অন্যদিকে, ইংল্যান্ড এমন একটি দল যারা শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ জিতে খেলতে এসেছে। ক্যাপ্টেন জো রুট দারুণ ফর্মে রয়েছেন। তিনি ভারতের স্পিন অ্যাটাকে দলকে নেতৃত্ব দেবেন। মিডল অর্ডারে রয়েছেন অলরাউন্ডার বেন স্টোকস।

ভারত বনাম ইংল্যান্ড প্রথম টেস্ট কোথায় খেলা হবে?

ভারত বনাম ইংল্যান্ড প্রথম টেস্ট চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

ভারত বনাম ইংল্যান্ড প্রথম টেস্ট ম্যাচ কখন শুরু হবে?

শুক্রবার, ৫ ফেব্রুয়ারি ভারত বনাম ইংল্যান্ড প্রথম টেস্ট ভারতীয় সময় সকাল ৯টায় থেকে শুরু হবে।

ভারত বনাম ইংল্যান্ড প্রথম টেস্টের সরাসরি কভারেজ কোথায় এবং কীভাবে দেখবেন?

ভারত বনাম ইংল্যান্ড প্রথম টেস্ট Star Sports network-র Star Sports 1 HD/SD, Star Sports 2 HD/SD সহ বিভিন্ন চ্যানেলে সরাসরি সম্প্রচারিত হবে।

ভারত বনাম ইংল্যান্ড প্রথম টেস্টের অনলাইন লাইভ স্ট্রিমিং কীভাবে দেখা যাবে?

ভারত বনাম ইংল্যান্ড প্রথম টেস্টের লাইভ স্ট্রিমিং দেখা যাবে Hotstar Disney ও Jio Tv তে।