IND vs WI 2nd ODI Live Streaming: ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ, দ্বিতীয় একদিবসীয় ম্যাচ, সরাসরি দেখবেন যেখানে
IND vs WI ODI (Photo Credit: BCCI/ Twitter)

আজ ২৯ জুলাই বার্বাডোজের কেনসিংটন ওভালে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় ওয়ান ডে ম্যাচ খেলবে ভারত। ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফরের প্রথম একদিবসীয় ম্যাচে ২৩ ওভারে মাত্র ১১৪ রানে অলআউট হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ। তবে সেই রান তাড়া করতে নেমে ভারত নিজেদেরই কিছুটা ধস নামিয়ে ফেলে। রোহিত শর্মা ও বিরাট কোহলির ব্যাটে ভর করে ভারত কিছুটা এগিয়ে গেলেও রান তাড়া করতে নেমে ব্যর্থ হয়। ইশান কিষাণ অর্ধশতরান করলেও অন্যদের যোগদান মূল্যবান কিছু ছিল না। শেষপর্যন্ত ৪৬ বলে ৫২ রান করে কিষাণের উইকেট হারায় ভারত। ১৭.২ ওভারে ৫ উইকেটে যখন দল ৯৭ রানে সেই সময় শেষপর্যন্ত ৭ নম্বরে ব্যাট করতে নামেন রোহিত শর্মা এবং শেষ পর্যন্ত পাঁচ উইকেটে জয় পায় ভারত। এর আগে কুলদীপ যাদব ৩টি এবং রবীন্দ্র জাদেজা ৩টি করে উইকেট নেন। ওয়েস্ট ইন্ডিজ ১৫.৪ ওভারে ৮৮/৩ থেকে ২৩ ওভারে ১১৪ রানে অলআউট হয়ে যায়। ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক শাই হোপ একপ্রান্ত আগলে রেখে উইকেট হারাতে থাকেন। ৪৫ বলে ৪৩ রান করে আউট হন তিনি। Ravindra Jadeja Record, IND vs WI: কপিল দেবের ওয়ানডের যে রেকর্ড ভাঙলেন রবীন্দ্র জাদেজা

ভারতের সম্ভাব্য একাদশঃ রোহিত শর্মা (অধিনায়ক), শুভমন গিল, বিরাট কোহলি, ইশান কিষাণ, সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, সূর্যকুমার যাদব, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, উমরান মালিক, জয়দেব উনাদকট, মুকেশ কুমার।

ওয়েস্ট ইন্ডিজের সম্ভাব্য একাদশঃ ব্র্যান্ডন কিং, কাইল মেয়ার্স, কেসি কার্টি, শাই হোপ (অধিনায়ক ও উইকেটরক্ষক), শিমরন হেটমায়ার, রোভম্যান পাওয়েল, রোমারিও শেফার্ড, কেভিন সিনক্লেয়ার, আলজারি জোসেফ, ওশানে থমাস, জেডেন সিলস।

কবে, কোথায় আয়োজিত হবে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় একদিবসীয় ম্যাচ?

২৯ জুলাই বার্বাডোজের কেনসিংটন ওভালে (Kensington Oval, Barbados) দ্বিতীয় একদিবসীয় ম্যাচে মুখোমুখি হবে ভারত ও ওয়েস্ট ইন্ডিজ।

কখন থেকে শুরু হবে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় একদিবসীয় ম্যাচ?

ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফরের দ্বিতীয় একদিবসীয় ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৭ঃ০০টায়।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় একদিবসীয় ম্যাচ?

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় একদিবসীয় ম্যাচ ভারতে টেলিভিশনে সম্প্রচার করা হবে দূরদর্শন স্পোর্টস চ্যানেলে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় একদিবসীয় ম্যাচ?

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় একদিবসীয় ম্যাচ অনলাইনে সরাসরি সম্প্রচার করা হবে ফ্যানকোড অ্যাপে। বিনামূল্যে দেখা যাবে জিও সিনেমাতে।