IND vs ENG 4th Test, Day 3 Live Streaming: ভারত বনাম ইংল্যান্ড, চতুর্থ টেস্ট তৃতীয় দিন; সরাসরি দেখবেন যেখানে
IND vs ENG Test (Photo Credit: BCCI/ X)

রাঁচির ঝাড়খণ্ড স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের চতুর্থ টেস্টে খেলছে ভারতীয় ক্রিকেট দল। আজ, রাঁচি টেস্টের তৃতীয় দিন। দ্বিতীয় দিনে ভারতের প্রথম ইনিংসের সমস্ত ব্যাটসম্যানদের মধ্যে সবচেয়ে প্রতিশ্রুতিশীল যশস্বী জয়সওয়াল ইংল্যান্ডের তরুণ স্পিনার শোয়েব বশিরের শিকার হয়ে ৭৩ রানে আউট হন। সরফরাজও কয়েক ওভার পরে তাঁকে অনুসরণ করে ৫৩ বলে মাত্র ১৪ রান করে ফিরে যান। টম হার্টলি ভারতের এই তরুণ ব্যাটারকে আউট করেন এবং ৫৬তম ওভারে রবিচন্দ্রন অশ্বিনকে ১ রানে আউট করে আরেকটি উইকেট নেন। এরপর থেকে ধ্রুব জুরেল ভারতের শেষ আশা বহন করছেন এবং কুলদীপ যাদব তাঁর সাথে যোগ দিয়েছেন। এর আগে রোহিত শর্মাকে শুরুতেই হারালেও লাঞ্চের আগে এবং পড়ে যশস্বী জয়সওয়াল ও শুভমান গিলের ব্যাটিং অস্বস্তিতে ফেলে ইংল্যান্ডকে। এই জুটি দ্বিতীয় উইকেটে ৮২ রান যোগ করে। IND vs ENG 4th Test Day 2 Stumps: বশিরের স্পিন জালে পড়ে বিপদে ভারত, শেষ ভরসা জুরেল-কুলদীপ

ভারতের একাদশঃ যশস্বী জয়সওয়াল, রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, রজত পাটিদার, সরফরাজ খান, রবীন্দ্র জাদেজা, ধ্রুব জুরেল (উইকেটরক্ষক), রবিচন্দ্রন অশ্বিন, আকাশ দীপ, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ।

ইংল্যান্ডের একাদশঃ জ্যাক ক্রলি, বেন ডাকেট, ওলি পোপ, জো রুট, জনি বেয়ারস্টো, বেন স্টোকস (অধিনায়ক), বেন ফোক্স (উইকেটরক্ষক), টম হার্টলি, শোয়েব বশির, অলি রবিনসন, জেমস অ্যান্ডারসন।

কবে, কোথায় আয়োজিত হবে ভারত বনাম ইংল্যান্ড, চতুর্থ টেস্ট তৃতীয় দিন ম্যাচ?

২৫ ফেব্রুয়ারি রাঁচির ঝাড়খণ্ড স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে (JSCA International Stadium Complex, Ranchi) আয়োজিত হবে ভারত বনাম ইংল্যান্ড, চতুর্থ টেস্ট তৃতীয় দিন ম্যাচ।

কখন থেকে শুরু হবে ভারত বনাম ইংল্যান্ড, চতুর্থ টেস্ট তৃতীয় দিন ম্যাচ?

ভারত বনাম ইংল্যান্ড, চতুর্থ টেস্ট তৃতীয় দিন ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সকাল ৯ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন ভারত বনাম ইংল্যান্ড, চতুর্থ টেস্ট তৃতীয় দিন ম্যাচ

সরাসরি টিভিতে ভারত বনাম ইংল্যান্ড, চতুর্থ টেস্ট তৃতীয় দিন ম্যাচ ভারতে দেখবেন স্পোর্টসে-১৮ নেটওয়ার্কে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ভারত বনাম ইংল্যান্ড, চতুর্থ টেস্ট তৃতীয় দিন ম্যাচ

সরাসরি অনলাইনে দেখতে পাবেন জিওসিনেমা অ্যাপে।