India vs Australia 1st ODI Live Streaming: কোথায়, কখন দেখবেন ভারত বনাম অস্ট্রেলিয়া প্রথম একদিনের ম্যাচের সরাসরি সম্প্রচার
File image of IND vs AUS (Photo Credits: Getty)

আগামীকাল থেকে শুরু হচ্ছে ভারতীয় ক্রিকেট দলের অস্ট্রেলিয়া সফর (India vs Australia 2020)। আগামীকাল একদিনের সিরিজের প্রথম ম্যাচে নামছে কোহলি অ্যান্ড কম্পানি। একদিনের ম্যাচটি হবে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে (Sydney Cricket Ground)। ক্রিকেট অস্ট্রেলিয়া যেহেতু ৩০০ মিলিয়ন লোকসানে ছিল, তাই সিরিজটি আয়োজন করার জন্য তারা সব কিছু করেছিল। কদিনের সিরিজে রোহিত শর্মাকে ছাড়া নামবে ভারতীয় দল। টেস্ট সিরিজেও তাঁকে পাওয়ার তেমন সম্ভাবনা নেই। অস্ট্রেলিয়াকেও মিশেল মার্শকে ছাড়াই খেলতে হবে। আইপিএল চলাকালীন তিনি গোড়ালিতে আঘাত পেয়েছিলেন।

ভারতীয় দল নিয়ে কতকগুলি বিষয়ে নানা প্রশ্ন আছে। শিখর ধাওয়ান ওপেন করবেন সেটা একপ্রকার ঠিক, তবে তাঁর জুটি কে হবে তা এখনও ঠিক হয়নি। কেএল রাহুল ওপেন করতে নামলে মায়াঙ্ক আগরওয়াল এবং শুভমান গিল বসে থাকবেন। তবে এটি হওয়ার সম্ভাবনা নেই, যার অর্থ গিল এবং মায়াঙ্কের মধ্যে একটি প্রতিযোগিতা হবে। দু'জনেই এই ফর্ম্যাটে বেশ শক্তিশালী। মিডল অর্ডারে কোনও পরিবর্তন হবে না বলেই মনে হচ্ছে। অলরাউন্ড বিভাগে রবীন্দ্র জাদেজা এবং হার্ডিক পান্ডিয়া রয়েছেন। স্পিন বিভাগের নেতৃত্ব দেবেন যুজবেন্দ্র চাহাল। জসপ্রিত বুমরা এবং মহম্মদ শামির উপস্থিতিতে পেস বিভাগ শক্তিশালী দেখাচ্ছে।

অন্যদিকে অ্যারন ফিঞ্চ, ডেভিড ওয়ার্নার, স্টিভেন স্মিথ, প্যাট কামিন্স এবং মিচেল স্টারকের উপস্থিতিতে অস্ট্রেলিয়া একটি দুর্দান্ত শক্তি। অলরাউন্ডারের জায়গাটির জন্য মাইসেস হেনরিক্স, মার্কাস স্টোনিস এবং ড্যানিয়েল স্যামসের মধ্যে একটি প্রতিযোগিতা থাকবে। একাদশে থাকতে পারে অ্যাশটন আগরও।

ভারত বনাম অস্ট্রেলিয়া প্রথম একদিনের ম্যাচ কবে আছে?

ভারত বনাম অস্ট্রেলিয়া প্রথম একদিনের ম্যাচ ২৭ নভেম্বর, শুক্রবার

ভারত বনাম অস্ট্রেলিয়া প্রথম একদিনের ম্যাচ কোথায় খেলা হবে?

ভারত বনাম অস্ট্রেলিয়া প্রথম একদিনের ম্যাচ সিডনি ক্রিকেট স্টেডিয়ামে হবে

ভারত বনাম অস্ট্রেলিয়া প্রথম একদিনের ম্যাচ কখন শুরু হবে?

ভারত বনাম অস্ট্রেলিয়া প্রথম একদিনের ম্যাচ ভারতীয় সময় সকাল ৯:১০ মিনিটে শুরু হবে

ভারত বনাম অস্ট্রেলিয়া প্রথম একদিনের ম্যাচ কোন টিভি চ্যানেলগুলিতে সরাসরি সম্প্রচার হবে?

ভারত বনাম অস্ট্রেলিয়া প্রথম একদিনের ম্যাচ Sony Ten 1 (and HD) and Sony Ten 3 (and HD) চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে। ডিডি স্পোর্টস ডিডি ফ্রি ডিশ এবং ডিটিটি প্ল্য়াটফর্মে ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে।

ভারত বনাম অস্ট্রেলিয়া প্রথম একদিনের ম্যাচের লাইভ স্ট্রিমিং কোথায় পাওয়া যাবে?

লাইভ স্ট্রিমিং দেখা যাবে SonyLiv, Airtel TV ও Jio TV-তে।