GT vs SRH Live Streaming: আইপিএলে আজ গুজরাত টাইটান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদ; কোথায়, কখন দেখবেন ম্যাচের সরাসরি সম্প্রচার
Gujarat Titans (Twitter/IPL)

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL 2022) আজ মুখোমুখি হবে গুজরাত টাইটান্স ও সানরাইজার্স হায়দরাবাদ (Gujarat Titans vs Sunrisers Hyderabad)। মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে হবে ম্যাচটি। দুই দলই এখনও পর্যন্ত ৭টি ম্যাচ খেলেছে। গুজরাত টাইটান্স ৬টিতে জিতেছে এবং ১টিতে হেরেছে। অন্যদিকে, হায়দরাবাদ জিতেছে ৫টিতে এবং হেরেছে ২টি ম্যাচে। গুজরাটের ঝুলিতে ১২ পয়েন্ট রয়েছে এবং সানরাইজার্স হায়দরাবাদের ঝুলিতে রয়েছে ১০ পয়েন্ট। দুই দলের মধ্যে আগের ম্যাচে গুজরাতকে ৮ উইকেটে হারিয়েছিল হায়দরাবাদ শিবির।

গুজরাত টাইটান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচটি কোথায় হবে?

গুজরাত টাইটান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচটি মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

গুজরাত টাইটান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচটি কখন শুরু হবে?

গুজরাত টাইটান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচটি ২৭ এপ্রিল, বুধবার সন্ধে সাড়ে সাতটা থেকে শুরু হবে। টস হবে সাতটায়।

গুজরাত টাইটান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচের লাইভ কভারেজ কোথায় দেখা যাবে?

স্টার স্পোর্টস নেটওয়ার্ক হল আইপিএল-র অফিসিয়াল সম্প্রচারকারী। ম্যাচটি স্টার স্পোর্টসের বিভিন্ন চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে। স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ১ এইচডি, স্টার স্পোর্টস ৩ এবং স্টার স্পোর্টস ৩ এইচডি, স্টার স্পোর্টস 2, স্টার স্পোর্টস ১ সিলেক্ট, স্টার সিলেক্ট ১, স্টার গোল্ড চ্যানেলে ইংরেজি ধারাভাষ্য-সহ লাইভ-অ্যাকশন দেখা যাবে। এছাড়াও স্টার স্পোর্টস ১ হিন্দি এবং স্টার স্পোর্টস ১ হিন্দি এইচডি হিন্দিতে ও অন্য চ্যানেলগুলিতে আঞ্চলিক ভাষায় ধারাভাষ্য-সহ লাইভ অ্যাকশন দেখা যাবে।

গুজরাত টাইটান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচ অনলাইনে কীভাবে দেখা যাবে?

গুজরাত টাইটান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচের অনলাইন স্ট্রিমিং ডিজনি প্লাস হটস্টারে পাওয়া হবে।