Ex-Cricketer Corona Affected: বাংলার ক্রিকেট টিমে করোনার হানা, আক্রান্ত বাংলার ক্রিকেটার
করোনাভাইরাস (Photo Credits: IANS)

কলকাতা, ৩০ মে: দেশজুড়ে হু হু করে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। সমীক্ষা অনুযায়ী এবছরের শেষে শুধু ভারতেই করোনা আক্রান্তের সংখ্যা পৌঁছবে ৬৭ কোটিতে। ভিন রাজ্য থেকে বিপুল পরিমানে পরিযায়ী শ্রমিক আসার পর আরও বাড়ছে বাংলার করোনাক্রান্তের সংখ্যা। এবার বাংলার ক্রিকেটেও থাবা বসাল করোনা। করোনাভাইরাসে আক্রান্ত সিএবি (CAB) নির্বাচক তথা বাংলার প্রাক্তন ক্রিকেটার সাগরময় সেন শর্মা। এই মুহূর্তে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন তিনি।

কয়েকদিন আগে এই প্রাক্তন ক্রিকেটারের স্ত্রী করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়েছিলেন। পেট খারাপ জনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সাগরময় সেন শর্মার স্ত্রী। সেইসময় করোনাপরীক্ষা করার পর তাঁর রিপোর্ট পজিটিভ আসে। এরপরই সাগরময় সেন শর্মা এবং তাঁর পরিবারের বাকি সদস্যদের করোনা টেস্ট করা হয়। সাগরময় সেন শর্মার করোনা রিপোর্ট পজিটিভ আসে। আরও পড়ুন, ওড়িশার বালাসোরে বাস উল্টে আহত পশ্চিমবঙ্গের ৭ প্রবাসী শ্রমিক

বৃহস্পতিবার রাতে রাজারহাটের কোয়ারেন্টিন সেন্টারে নিয়ে যাওয়া হয় তাঁকে। বাংলার প্রাক্তন ক্রিকেটারের সঙ্গে বৃহস্পতিবার রাতেই যোগাযোগ করেন সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া। এবার তাঁর পাশে দাঁড়ানোর আশ্বাসও দিয়েছেন সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া। সাগরময় সেন শর্মার স্ত্রীর অসুস্থতার সময় পাশে দাঁড়িয়েছিল সিএবি।