CSK vs SRH, IPL 2021 Live Cricket Streaming: কোথায়, কখন দেখবেন সানরাইজার্স হায়দরাবাদ বনাম চেন্নাই সুপার কিংস ম্যাচের সরাসরি সম্প্রচার?
সিএসকে (Photo Credits: IANS)

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2021) ২৩ তম ম্যাচ আজ মুখোমুখি হচ্ছে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings vs Sunrisers Hyderabad) বনাম সানরাইজার্স হায়দরাবাদ। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে হবে এই ম্যাচ। তিনবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস দারুন ফর্মে রয়েছ এই মরশুমে। টুর্নামেন্টের প্রথম খেলা হারলেও তারপর চারটি ম্যাচই জিতেছে ধোনিরা। গত ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে ৬৯ রানে হারিয়েছ চেন্নাই। ফাফ ডু প্লেসিস ও দীপক চাহারের পারফরম্যান্সে ভর করে চেন্নাই সুপার কিংস ব্যাট ও বলে মুগ্ধ করেছে। অন্যদিকে সানরাইজার্স হায়দরাবাদ পয়েন্ট টেবিলের নীচে রয়েছে। পাঁচটি খেলায় মাত্র একটি জয় পেয়েছে তারা। তাই আজকের ম্যাচে জয়ের পথে ফিরতে মরিয়া ওঠবেন জনি বেয়ারস্টো, ডেভিড ওয়ার্নাররা। প্লেয়িং ইলেভেনে প্রত্যাবর্তনের সম্ভাবনা আছে বিজয় শঙ্কর ও মনীষ পান্ডের।

চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচ কবে রয়েছে?

চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচ ম্যাচ ২৮ এপ্রিল, ২০২১ বুধবার।

চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচ ম্যাচ কখন শুরু হবে?

চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচ সন্ধে সাড়ে ৭টায় শুরু হবে।

চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচ কোথায় অনুষ্ঠিত হবে?

চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচ হবে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে।

চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচের সরাসরি কভারেজ কোথায় এবং কীভাবে দেখবেন?

স্টার স্পোর্টস আইপিএলের সরকারি সম্প্রচারক। চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচ স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ২, স্টার স্পোর্টস ১ সিলেক্ট ও এর এইচডি চ্যানেলগুলি ভারতে আইপিএল-র লাইভ টেলিকাস্ট করবে। এই টিভি চ্যানেলগুলি ছাড়াও আঞ্চলিক ভাষায় আইপিএল সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস ১ হিন্দি, স্টার স্পোর্টস ১ তামিল, স্টার স্পোর্টস ১ তেলেগু, স্টার স্পোর্টস ১ কন্নড় এবং স্টার স্পোর্টস ১ বাংলার মতো আঞ্চলিক চ্যানেল।

চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচের অনলাইন লাইভ স্ট্রিমিং কীভাবে দেখা যাবে?

চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখা যাবে Hotstar Disney ও Jio Tv তে।