Bangladesh Premier League 2023 Live Streaming in Bangladesh: রংপুর রাইডার্স বনাম সিলেট স্ট্রাইকার্স, জেনে নিন কোথায়, কখন, সরাসরি দেখবেন খেলা
Sylhet Strikers (Photo Credit: Bangladesh Cricket/ Twitter)

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (Bangladesh Premier League)-এর ৩৬ তম ম্যাচে আজ শনিবার ঢাকার শের-এ-বাংলা জাতীয় স্টেডিয়ামে (Sher-e-Bangla National Stadium) মুখোমুখি হবে রংপুর রাইডার্স (Rangpur Riders) ও সিলেট স্ট্রাইকার্স (Sylhet Strikers)। শেষ ম্যাচে ঢাকা ডমিনেটার্সের (Dhaka Dominators) বিপক্ষে দুই উইকেটের রোমাঞ্চকর জয় তুলে নিয়েছে রংপুর রাইডার্স। ৯ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের চতুর্থ স্থানে আছে দলটি। তারা এর আগে এই মরসুমে স্ট্রাইকার্সকে পরাজিত করে। অন্যদিকে নিজেদের শেষ ম্যাচে খুলনা টাইগার্সকে (Khulna Tigers) ৩১ রানে হারিয়ে ফর্ম অব্যাহত রেখেছে সিলেট স্ট্রাইকার্স।

কবে, কোথায় আয়োজিত হবে রংপুর রাইডার্স বনাম সিলেট স্ট্রাইকার্স?

৪ ফেব্রুয়ারি, ঢাকার শের-ই-বাংলা স্টেডিয়ামে (Sher-e-Bangla National Stadium, Dhaka) রংপুর রাইডার্স বনাম সিলেট স্ট্রাইকার্সের ম্যাচটি অনুষ্ঠিত হবে।

কখন থেকে শুরু হবে রংপুর রাইডার্স বনাম সিলেট স্ট্রাইকার্স?

বাংলাদেশ প্রিমিয়ার লিগের রংপুর রাইডার্স বনাম সিলেট স্ট্রাইকার্সের ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬ঃ৩০টায়।

জেনে নিন কোথায়, কখন, সরাসরি দেখবেন খেলা

বিপিএল ২০২৩ সরাসরি দেখানো হবে গাজী টিভি (Gazi TV) ও মাছরাঙা টিভিতে (Maasranga TV)। এই চ্যানেলগুলো তিন বছরের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছ থেকে সফলভাবে সম্প্রচার স্বত্ব কিনেছে। বিপিএলের সরাসরি সম্প্রচারের জন্য তারা প্রায় ৮২ মিলিয়ন ডলার ব্যয় করেছে। বাংলাদেশে এই দুটি চ্যানেল ব্যবহার করে আপনার পছন্দের প্লেয়ারদের খেলা দেখতে পারবেন। আইওএস ও অ্যানড্রয়েড ডিভাইসে সরাসরি সম্প্রচারের জন্য বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা র‍্যাবিটহোলবিডি (Rabbitholebd) ব্যবহার করতে পারেন।