Bangladesh Premier League 2023 Live Streaming in Bangladesh: চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম কুমিল্লা ভিক্টোরিয়ান্স, জেনে নিন কোথায়, কখন, সরাসরি দেখবেন খেলা
Comilla Victorians (Photo Credit: Comilla Victorians/ Twitter)

আজ ৪ ফেব্রুয়ারি শের-এ-বাংলা জাতীয় স্টেডিয়ামে (Sher-e-Bangla National Stadium) বাংলাদেশ প্রিমিয়ার লিগের (Bangladesh Premier League) ৩৫ তম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের (Chattogram Challengers) মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স (Comilla Victorians)। শেষ ম্যাচে সিলেট স্ট্রাইকার্সের (Sylhet Strikers) বিপক্ষে সাত উইকেটে হৃদয়বিদারক হার পায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। মেহেদী মারুফ (Mehedi Maruf) ও অধিনায়ক শুভাগত হোমের (Shuvagata Hom) অর্ধশতরানের সুবাদে ১৭৪ রান করে চ্যালেঞ্জার্স। কিন্তু দুর্বল বোলিং প্রদর্শনের জন্য ১২ বল বাকি থাকতেই জয় লাভ করে স্ট্রাইকার্স। অন্যদিকে, নিজেদের শেষ ম্যাচে খুলনা টাইগার্সকে (Khulna Tigers) সাত উইকেটে হারিয়ে তৃতীয় স্থানে উঠে এসেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। চ্যালেঞ্জার্সের বিপক্ষে শেষ পাঁচ ম্যাচের সবকটিতেই জয় পেয়েছে তারা।

কবে, কোথায় আয়োজিত হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম কুমিল্লা ভিক্টোরিয়ান্স?

৪ ফেব্রুয়ারি, ঢাকার শের-ই-বাংলা স্টেডিয়ামে (Sher-e-Bangla National Stadium, Dhaka) চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ম্যাচটি অনুষ্ঠিত হবে।

কখন থেকে শুরু হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম কুমিল্লা ভিক্টোরিয়ান্স?

বাংলাদেশ প্রিমিয়ার লিগের চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১ঃ৩০টায়।

জেনে নিন কোথায়, কখন, সরাসরি দেখবেন খেলা

বিপিএল ২০২৩ সরাসরি দেখানো হবে গাজী টিভি (Gazi TV) ও মাছরাঙা টিভিতে (Maasranga TV)। এই চ্যানেলগুলো তিন বছরের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছ থেকে সফলভাবে সম্প্রচার স্বত্ব কিনেছে। বিপিএলের সরাসরি সম্প্রচারের জন্য তারা প্রায় ৮২ মিলিয়ন ডলার ব্যয় করেছে। বাংলাদেশে এই দুটি চ্যানেল ব্যবহার করে আপনার পছন্দের প্লেয়ারদের খেলা দেখতে পারবেন। আইওএস ও অ্যানড্রয়েড ডিভাইসে সরাসরি সম্প্রচারের জন্য বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা র‍্যাবিটহোলবিডি (Rabbitholebd) ব্যবহার করতে পারেন।