গত ফেব্রুয়ারিতে ভ্লাদিমির পুতিনের আক্রমণের পর থেকে, ইউক্রেনের বেকারত্বের হার ৩৪%-এ বেড়েছে,মুদ্রাস্ফীতির হার ২৬%-এ বেড়েছে, লক্ষ লক্ষ নাগরিক তাদের দৈনন্দিন প্রয়োজনীয় জিনিষ কিনতে লড়াই করছে। এই সময় দাঁড়িয়ে মরিয়া ইউক্রেনীয়রা শুধুমাত্র ফ্যানদের বিষয়বস্তু রেকর্ড করে জেলের ঝুঁকি নিচ্ছে।

ইউক্রেনে "পর্নোগ্রাফিক মোশন পিকচার এবং ভিডিও ফিল্ম" এর চিত্রগ্রহণ শাস্তিযোগ্য অপরাধ। যেখানে পাঁচ বছর পর্যন্ত শাস্তি হতে পারে। তা স্বত্তেও সারা দেশে ওনলি ফ্যানস সাইন আপস ( OnlyFans sign-ups) গুলি বাড়ছে৷

শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য সাবস্ক্রিপশন সাইটটি অনেকের জন্য একটি লাইফলাইন হয়ে উঠেছে, যার মধ্যে কিশোরী দারিনা লেবেদেভাও রয়েছে, যিনি গত বছর তার রিটেইল চাকরি থেকে বরখাস্ত হওয়ার পর খামখেয়ালী কন্টেন্ট তৈরি করতে শুরু করেছিলেন।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)